আলীয়া মাঠে ডগ স্কোয়াড ও বোমা ডিসপোজাল ইউনিট

0
467

সিলেটের সংবাদ ডটকম: সিলেট সরকারি আলীয় মাদ্রাসা মাঠ পরিদর্শন করলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা মঙ্গলবার এই ভাবে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। এর আগে মাঠে নামানো হয়।

প্রধানমন্ত্রীর সিলেট সফরকে কেন্দ্র করে গোটা সিলেট এখন সাজ সাজ রব। গোটা বিভাগ জোড়েই নেতাকর্মীরা হয়েছেন উজ্জীবীত। এবারে সিলেট সফরের মধ্য দিয়েই শেখ হাসিনা নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

নেত্রীর সিলেট আগমনকে কেন্দ্র করে দফায় দফায় বৈঠক করেছেন স্থানীয় নেতৃবৃন্দ। নিরাপত্তা ব্যবস্থা নিয়েও তৎপর সংশ্লিষ্ট কতৃপক্ষ। সোমবার বিকেলে মাঠে নামানো হয় বিশেষায়িত ডগ স্কোয়াড ও বোমা ডিসপোজাল ইউনিট। এ সময় মাঠে উপস্থিত সকলকে মাঠ থেকে সরিয়ে নেওয়া হয়।

ঐদিন প্রধানমন্ত্রী বিকেলে সিলেট সরকারি আলীয়া মাদ্রাসা মঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। জনসভার নির্ধারিত স্থানে প্রায় ১ সপ্তাহ আগ থেকেই চলছে মঞ্চ নির্মানের কাজ। যথারীতি স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দও একাধিক মাঠের কার্যক্রম পরিদর্শন করেছেন।

সোমবার কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে একটি বিশেষ প্রতিনিধি টিমও মাঠের কাজ পরিদর্শণ করেন। কেন্দ্রিয় প্রতিনিধি টিমে অন্যান্যের মধ্যে ছিলেন, প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, কেন্দ্রিয় সদস্য এসএম কামাল, ছাত্রলীগের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন। এ সময় জেলা ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দও মাঠে উপস্থিত ছিলেন।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here