শাহপরান থেকে বিদেশী রিভলবারসহ চট্টগ্রামের মাদক সম্রাট খসরু গ্রেফতার

0
314

সিলেটের সংবাদ ডটকম: চট্টগ্রামের মাদক স¤্রাট খসরুকে একটি বিদেশী রিভলবারসহ এসএমপি’র শাহপরান থানা এলাকা থেকে সোমবার রাতে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর সদস্যরা।

র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির শাহপরাণ থানাধীন সুরমা গেইট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

সুরমা গেইট বাইপাস পয়েন্টে সিএনজি স্ট্যান্ড থেকে আটক হওয়া খসরুর কাছ থেকে একটি বিদেশী রিভলবারের পাশাপাশি ৫টি মোবাইল ফোন এবং ৫ টি সীম কার্ডও উদ্ধার করে র‌্যাব। গ্রেফতার মোঃ খসরু (২৭) ময়মনসিংহের গৌরিপুর থানার সিলিমপুর গ্রামের (সরকার বাড়ির পাশের্^) আব্দুল কুদ্দুসের পুত্র।

বর্তমানে এসএমপি’র নায়াপাড়া আখালিয়া (জনৈক মুরাদ এর ভাড়াটিয়া) হিসাবে সে বসবাস করছে। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব জানায়, সে দীর্ঘদিন যাবত ময়মনসিংহ জেলার গৌরীপুর থানা এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানাসহ আশপাশের থানায় অস্ত্র ও মাদক ব্যবসা, ডাকাতি এবং ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমে লিপ্ত ছিল।

সে বিভিন্ন সময়ে ভারত ও মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র ও মাদক নিয়ে আসে এবং তার নিজ হেফাজতে রেখে বিভিন্ন অপকর্ম পরিচালনা করে। এছাড়াও কিছু সময়ে এই অস্ত্র ভাড়া দিয়ে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

উল্লেখ্য যে, চট্টগ্রামের শীর্ষ মাদক সম্রাট ফারুক কয়েক মাস আগে র‌্যাব-৭ এর সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। নিহত ফারুকের শীর্ষ সহযোগী ছিল মাদক সম্রাট খসরু। উদ্ধারকৃত বিদেশী রিভলবার ও গ্রেফতারকৃত আসামীকে এসএমপির শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মো: মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here