বাংলাদেশ যুব মহিলালীগ চায়, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন : অপু উকিল

0
229

সিলেটের সংবাদ ডটকম: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণতন্ত্রের মানষকন্যা, ডিজিটাল বাংলাদেশের রূপকার, দেশরত্ন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ ৩০শে জানুয়ারি ৩৬০ আওলিয়ার পূন্যভূমি সিলেট থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারনা শুরু করতে যাচ্ছেন।

শেখ হাসিনা’র ৩৬০ আউলিয়ার পূন্যভূমি সিলেট শুভাগমন উপলক্ষে সিলেট জেলা যুব মহিলালীগ ও মহানগর যুব মহিলালীগের আয়োজনে সিলেট নগরীতে ২৯ জানুয়ারী বিকেলে কর্মী সমাবেশ ও আনন্দ শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রা শেষে যুব মহিলালীগের নেতৃবৃন্দ প্রধামন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করেন।

এ সময় বাংলাদেশ যুব মহিলালীগের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠিত কর্মী সমাবেশে বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল তার বক্তব্যে বলেন-আমাদের ওপর যতই জেল-জুলম অত্যাচার নিপীড়ন আসুক, আমরা রাজপথ থেকে ঘরে ফিরবো না।

আমরা শপথ নিয়ে, ২০০৮ সালে শত প্রতিকূলতার মধ্যে থেকেও ওয়ান ইলেভেন মোকাবেলা করেছিলাম। আজিজ মার্কা নির্বাচন প্রতিহত করেছিলাম। জেল-জুলুম, লাঠি, অত্যাচারের মধ্যে আমরা আন্দোলন,সংগ্রাম করেছি।

এছাড়াও তিনি বলেন আপনারা জানেন, ওয়ান ইলেভেন সরকার যখন জননেত্রী শেখ হাসিনাকে জেলে দিয়েছিল, তখন এই যুব মহিলালীগই প্রথম রাস্তায় দাঁড়িয়ে থেকে তাঁর মুক্তির দাবীতে মিটিং করেছে, মিছিল করেছে, শ্লোগান দিয়েছে এবং ওই রাজপথ থেকেই ওয়ান ইলেভেন সরকার জননেত্রী শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়েছে।

এ সময় তিনি আরও বলেন-বাংলাদেশ যুব মহিলালীগ চায়, জননেত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় থাকবেন। তিনি ভালো থাকবেন। সব সময় আমরা তাঁর পাশে থাকবো।

আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কল্যাণ চাই। সিলেটের জনসভা সফল করতে সকলের প্রতি আহবান রেখে অধ্যাপক অপু উকিল বলেন-সিলেটে যুব মহিলালীগের নেতৃত্বে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য গন জাগরণ সৃষ্টি করতে হবে।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here