প্রতিবন্ধীদের চাকরি দেবে সিলেট চেম্বার : আবেদনের আহবান

0
200

সিলেটের সংবাদ ডটকম: প্রতিবন্ধীদের চাকরি প্রাপ্তিতে সহযোগিতা করার ঘোষণা দিয়েছে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

এ জন্য প্রতিবন্ধীদের কাছ থেকে চাকরির জন্য আবেদন পত্রের আহবান করেছে ব্যবসায়ীক এ সংগঠনটি।

চেম্বাররের সভাপতি খন্দকার সিপার আহমদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কর্মক্ষম প্রতিবন্ধীদের যোগ্যতা অনুযায়ী চাকুরী পেতে সিলেট নগরীর জেলরোডস্থ সিলেট চেম্বার কার্যালয়ে জীবন বৃত্তান্তসহ যোগ্যতা ও অভিজ্ঞতার তথ্যাবলি প্রেরণের আহবান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে তিনি চেম্বারের সভাপতি বলেন, বাংলাদেশের প্রতিবন্ধীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে তাদেরকে উন্নয়নের মূলধারায় সংযুক্ত করতে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সহযোগিতার হাত প্রসারিত করেছে।

প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, সঠিকভাবে মূল্যায়ন করা হলে তারা দেশের জন্য অনেক কিছু করতে পারে। তিনি আরো বলেন, অনেক প্রতিভাবান প্রতিবন্ধী রয়েছেন যারা মনোবল ও আত্মবিশ্বাসকে পুঁজি করে লেখাপড়া ও বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করে নিজেদেরকে যোগ্য করে গড়ে তুলেছেন, কিন্তু সামাজিক দৃষ্টিভঙ্গি ও সুযোগ-সুবিধার অভাবে অর্জিত জ্ঞানকে কাজে লাগিয়ে প্রতিষ্ঠিত হতে পারছেননা। তিনি তাদেরকে চাকুরী পেতে সিলেট চেম্বারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার ঘোষণা দেন।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here