বিয়ানীবাজারে মাকে গলা কেটে হত্যা করলো প্রবাসী পুত্র

0
975

সিলেটের সংবাদ ডটকম: বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ে প্রবাসী সন্তান আপন মাকে গলা কেটে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘাতক সন্তানের নাম কামাল হোসেন (২৮)।

আজ বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে ইউনিয়নের কামারগ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চারখাই পুলিশ ফাড়ির দায়িত্বশীলরা ঘটনাস্থলে ছুটে গেছেন।

নিহত মহিলা ছয়মুন বিবি (৫৫) স্বামীর নাম তাহির আলী সুন্দর। তিনি দুই পুত্র ও দুই কন্যার জননী। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে আশাপাশ এলাকার মানুষ ছুটে যান।

ঘাতক পুত্র দেশীয় অস্ত্র নিয়ে একটি কক্ষে রয়েছে বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন। চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থল ঘিরে রেখেছেন। ঘটনাস্থলে থাকা যুবলীগ নেতা জাহাঙ্গীর এ ঘটনাটি নিশ্চিত করেন এবং রক্তাক্ত ছবিটি পাঠান। আইনগত কারণে ছবিটি প্রকাশ করা হয়নি।

তিনি জানান, ঘাতক কামাল মহিলার দ্বিতীয় পুত্র। চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জানান, ঘাতক পুত্র কামাল হোসেন মানসিক রোগী।

প্রায় ১৫ দিন পূর্বে সে সৌদি আরব থেকে দেশে আসে। বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, এরকম একটি ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে গিয়ে বিস্তারীত জেনে তারপর আপনাদের জানাব।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here