ক্ষনিকের জন্য দেখা দিলেন জামান

0
7762

সিলেটের সংবাদ ডটকম: সিলেট বিএনপির অপ্রতিরোধ্য এক চ্যালেঞ্জের নাম, বিএনপির দু:সময়ের কান্ডারি অ্যাডভোকেট সামসুজ্জামান জামান।

দীর্ঘদিন ধরেন তিনি যুক্তরাজ্যে বসবাস করছেন। মাঝে মধ্যে ইউটিউব অথবা ফেসবুকে দেখা গেছে তাকে। তাতেই খুশি ছিলেন জামান ভক্তরা।

কিন্তু সোমবার হঠাৎ করে তিনি দেখা দিলেন। সিলেট সার্কিট হাউসে যখন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া অবস্থান করছিলেন, ঠিক এমন সময় খালেদা জিয়ার সাথে দেখা করেন জামান। এসময় তিনি কুশল বিনিময়ও করেন। তাঁর সাথে ছিলেন ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী,  মিফতাহ্ সিদ্দিকীসহ সিলেট জেলা ও মহানগর বিএনপির কয়েকজন নেতা।

সোমবার সিলেট শাহজালাল ওশাহপরান মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসের দ্বিতীয়তলার ভিভিআইপি রুমে অবস্থানকালে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামান জামান খালেদা জিয়ার সাথে দেখা করেন।

পরে সিলেট সেচ্ছাসেবকদলের নেতা-কর্মীদের সাথে ঘরোয়াভাবে মতবিনিময় করেন জামান। ক্ষনিকের জন্য জামানকে পেয়ে নেতা-কর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্যো ফিরে আসে। সামসুজ্জামানের সার্কিট হাউসে উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির একাধিক নেতা-কর্মী। তবে জামান কবে দেশে এসেছেন সে ব্যাপারে কেউ সঠিকভাবে কিছু বলতে পারেননি।

(Visited 33 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here