সিলেটে প্রকাশ্যে অস্ত্র হাতে দু’জনের পরিচয় পাওয়া গেছে

0
9837

সিলেটের সংবাদ ডটকম: বৃহস্পতিবার বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা পর পরই সিলেটে সংঘর্ষে জড়িয়ে পড়ে ছাত্রদল ও ছাত্রলীগ।

এ সময় ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীরা প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র প্রদর্শণ গুলিও করে। এছাড়া অনেকেই লাঠি, কাঠের রুল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় আওয়ামী লীগ কর্মী মুনিমকে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র উচিয়ে অন্য পক্ষকে গুলি করতে দেখা গেছে। পাশাপাশি সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিককেও দেখা গেছে পিস্তল হাতে মহড়া দিতে।

সেই সাথে আরো কয়েকজনকে দেখা গেছে  আগ্নেয়াস্ত্র হাতে গুলি করতে, তবে তাদের পরিচয় জানা যায়নি। সংঘর্ষের সময় মুনিম জেলা পরিষদের সামনে থেকে আদালত পাড়ার দিকে গুলি ছুঁড়ছিলেন। এছাড়া অনিক অস্ত্র হাতে প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেন।

এদিকে ছাত্রলীগের কয়েকজন দাবী করেন ছাত্রদলের নেতা-কর্মীরাও তাদের উপর গুলি চালায়। মুনিমের গুলি করাকালীন সময়ে আদালতপাড়ার অভ্যন্তরে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা অবস্থান করছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রায়কে কেন্দ্র করে সকাল থেকে আওয়ামী লীগ ও ছাত্রলীগ সিলেট জেলা পরিষদে অবস্থান নেয়। অন্যদিকে আদালতপাড়ায় অবস্থান নেন বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা।

রায় ঘোষণার পরপর বেলা আড়াইটার দিকে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় পুলিশ সেই অস্ত্রধারীদের আটক করতে পারেনি।

(Visited 21 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here