শুনানিতে যাননি অপু : বুবলীকে নিয়ে বিদেশে শাকিব

0
135

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শাকিব খানের পাঠানো তালাকনামার ওপর দ্বিতীয় শুনানিতে ঢাকা উত্তর সিটি করপোরেশনে হাজির হননি শাকিব খান ও অপু বিশ্বাস।

সোমবার শাকিব খানের পাঠানো এ তালাকনামার ওপর দ্বিতীয় শুনানির দিন ধার্য ছিল। ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) প্রধান নির্বাহী কর্মকর্তা জানান, সকাল ১০টায় শাকিব ও অপুকে আসার জন্য সময় দেওয়া হয়েছিল। কিন্তু তারা কেউ আসেননি।

প্রথম শুনানিতে অপু বিশ্বাস এসেছিলেন, কিন্তু একজন এলে তো কোনো লাভ নেই। দুজন একসঙ্গে এলে আমরা সমঝোতার জন্য চেষ্টা করতাম। তিনি বলেন, আগামী মাসের ১০-১২ তারিখে আমাদের তৃতীয় ও শেষ শুনানি।

যদি তারা কেউ না আসেন, তা হলে মামলাটি খারিজ হয়ে যাবে। তখন আইনগতভাবে বিষয়টি নিষ্পত্তি হয়ে যাবে। যোগাযোগ করা হলে অপু বিশ্বাস জানান, বিষয়টি নিয়ে আমি আর কথা বলতে চাই না। গত তারিখে আমি আমার কথা বলে এসেছি। এককথা বারবার বলার কিছু নেই।

আমার জীবনের একমাত্র পাওয়া আব্রাম, তাকে নিয়ে আমি নতুন জীবন শুরু করতে চাই। এদিকে শাকিব খান বর্তমানে অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন। তার সঙ্গে আছেন নায়িকা শবনম বুবলী। আগামী ১৪ তারিখ তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।

এর আগে শুটিংয়ের কাজে বিদেশে থাকা শাকিব খান জানিয়েছেন, অপু বিশ্বাসের সঙ্গে আর বৈবাহিক সম্পর্ক রাখতে চান না তিনি। শাকিব খানের মন্তব্যের প্রেক্ষিতে অপু বিশ্বাস বলেন, শাকিব যা ভালো মনে করেছে, সেই সিদ্ধান্তই গ্রহণ করেছে। তার তো স্বাধীনভাবে সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে।

তারও আগে শাকিব খান বলেছিলেন, একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয়পক্ষের মধ্যে শ্রদ্ধা থাকতে হবে। আমি মনে করি, তা এখন আর অবশিষ্ট নেই। তবে আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ওকে ভালো রাখা, ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেবো।

২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন অপু। সেই বছর থেকে ২০১৭ সাল পর্যন্ত এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে অভিনয় করেন।

একসঙ্গে কাজ করতে গিয়ে এক সময় প্রেমের সম্পর্ক হয় তাদের। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন এই জুটি। ভারতের কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের। গত বছরের শুরুর দিকে শবনম বুবলীর সঙ্গে ঘরোয়া পরিবেশে একটি স্থির চিত্রে শাকিব খানকে দেখা যায়।

ছবিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এরপরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের।

এরপর একই বছরের ১০ এপ্রিল বিকেল চারটায় দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে নিয়ে আসেন অপু। দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে সব গোপন কথা ফাঁস করে দেন। এরপর থেকেই তাদের সম্পর্কের টানাপোড়েন দিনকে দিন বাড়তে থাকে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here