টিলাগড়ে বিউটি পার্লারের কর্মীকে ধর্ষণ : মামলা দায়ের

0
3807

সিলেটের সংবাদ ডটকম: টিলাগড়ে এক বিউটি পার্লারের কর্মিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সিলেট শাহপরান থানায় মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষনের শিকার সুমি বেগম বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওআইসিতে ভর্তি রয়েছেন। তিনি মিড়াপাড়া নয়াবাড়ি আব্দুল্লাহ মিয়ার ভাড়াটে ময়না মিয়ার মেয়ে।

এদিকে এ ঘটনার পর থেকে ধর্ষনকারি  খাদিমপাড়া ইউনিয়নের মোহাম্মদপুর এলাকার শাহিন মিয়ার ছেলে আব্দুল্লাহ পলাতক রয়েছে। আব্দুল্লাহ টিলাগড় সিএনজি অটোরিক্সা ষ্টেন্ডের চালক এবং আজাদ গ্রুপের কর্মী বলে জানা গেছে।

জানা যায়, গত ২৪ ফেব্রুয়ারী রাত প্রায় নয় ঘটিকার সময় সুমি তার ছোট বোন লাকিকে সাথে নিয়ে টিলাগড় মাধুরী বিউটি পার্লার থেকে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে আব্দুল্লাহ তাদেরকে বাসায় পৌছে দেয়ার কথা বলে তার সিএনজিতে উঠিয়ে পুর্ব শাপলাবাগের একটি খালি জায়গায় নিয়ে যায়।

এসময় সুমির ছোট বোন লাকিকে আব্দুল্লাহ নানা ভয় দেখিয়ে বাসায় চলে যেতে বাধ্য করে। পরে আব্দুল্লাহ ফোন করে তার অপর দুই সঙ্গীকে নিয়ে আসে। এরপর আব্দুল্লাহ ও তার সঙ্গীরা সুমিকে জোরপুর্বক ধর্ষন করে। এক পর্যায়ে আব্দুল।লাহ তার অপর দুই সঙ্গী সুমিকে একা পেলে চলে যায়।

এ ঘটনায় সুমি আব্দুল্লাহ ও তার অপর দুই সঙ্গীর বিরুদ্ধে সিলেট শাহপরান থানায় মামলা দায়ের করেছেন। সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন ঘটনার সত্যতা শিকার করে বলেন, ভিকটিম এখনও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওআইসিতে ভর্তি রয়েছেন। তার রিপোর্ট পাওয়ার পর আসামী আব্দুল্লাহর বিরুদ্ধে আইনি ব্যবস্হা গ্রহন করা হবে।

(Visited 27 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here