গৃহবধুকে অপহরণ করে দু’লাখ টাকা মুক্তিপণ দাবি

0
197

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জে শিশু পুত্রকে মাদ্রাসায় পৌছে দিয়ে বাসায় ফেরার পথে এক গৃহবধুকে অপহরণের পর দুবৃক্তরা ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে।

নেহারুন নেছা (৩৫) নামের ওই গৃহবধু সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে সুনামগঞ্জ-সিলেট সড়ক থেকে অপহৃত হন। তিনি সুনামগঞ্জ পৌর শহরের বড় পাড়ার শাহজাহান মিয়ার স্ত্রী।

এ ব্যাপারে সদর মডেল থানায় ভিকটিমের ম্বামী অভিযোগ করেছেন। থানায় দেয়া অভিযোগ ও পুলিশ সুত্রে জানা যায়, পৌর শহরের বড়পাড়ার নেহারুন নেছা নিজ শিশু সন্তানকে গত সোমবার সকালে শহরের পশ্চিম হাজি পাড়ার মদনিয়া মাদ্রসায়া পৌছে দিয়ে বাসায় ফেরার পথে একদল দুবৃক্ত নাকে রুমাল চেপে ধরে অজ্ঞান করে সুনামগঞ্জ-সিলেট সড়ক থেকে অপহরণ করে নিয়ে যায়।

এদিকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাবার পর নেহারুন নেছা তার জ্ঞান ফিরলে তিনি একটি আবদ্ধ ঘরে আটকে থাকা অবস্থায় নিজের মোবাইল ফোনে বাসায় থাকা স্বামীকে সন্ধায় অপহরণের বিষয়টি জানিয়ে তাকে উদ্ধারের আকুতি জানান। অপরদিকে, অপহরণের কথা জানালেও কোথায় তাকে আটকে রাখা হয়েছে সে বিষয়ে কোন তথ্য স্বামীকে জানাতে পারেনিন নেহারুন।

অপহরণের পরদিন মঙ্গলবার স্ত্রীর মোবাইল ফোন থেকে পুরুষ কন্ঠে এক দুবৃক্ত শাহজাহানের নিকট ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে নেহারুনকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার কথা বলেই মোবাইল ফোনটি বন্ধ করে দেয়। সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. আব্দুল্লাহ্ আল মামুন বুধবার জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে, ভিকটিমকে উদ্ধারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here