সিলেট ওসমানী বিমানবন্দরের দুই কর্মকর্তা শোকজ

0
715

সিলেটের সংবাদ ডটকম: সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে বাংলাদেশ বিমানে প্রাপ্ত সম্মান ও মর্যাদা না দেয়ায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত দুই কর্মকর্তাকে শোকজ করা হয়েছে।

তারা হলেন- বাংলাদেশ বিমানের জুনিয়র অফিসার হাসানাত চৌধুরী ও গ্রাউন্ড সার্ভিসেস অ্যাসিসটেন্ট মো. হাবিবুর রহমান। ২৪শে ফেব্রুয়ারি দুপুর দুইটা পাঁচ মিনিটে বিমানের সিলেট থেকে ছেড়ে আসা বিজি-৬০২ ফ্লাইটের সুপারভাইজার ছিলেন হাসানাত চৌধুরী ও কেবিন ক্রু ছিলেন হাবিবুর রহমান।

তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার বিষয়টি নিশ্চিত করেন সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন ম্যানেজার মো. জিল্লুর রহমান। উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি সেদিনকার ঘটনা সম্পর্কে ক্ষোভ প্রকাশ করে বলেন-‘আসলে ওয়ারেন্ট অব প্রিসিডেন্স অনুসারে বিমানের রীতি অনুসারে বিজনেস ক্লাস এমনিতেই পাওয়ার কথা।

তিনদিন আগে বুকিং করা টিকিটটি বডিং কার্ডে ভিআইপি মার্ক করেও দেয়া হয়। এমনকি বিমান ছাড়ার পাঁচ মিনিট আগেও বিজনেস ক্লাসে আপগ্রেডেশন করে দেয়ার কথা। কিন্তু বিজনেস ক্লাসের সিট থাকা সত্ত্বেও আমাকে দেয়া হয়নি। এটি বিমানের সুপারভাইজার ও ক্রু’র অসৌজন্যমূলক আচরণ।

তিনি বলেন-‘যদি বিমানে বিজনেস ক্লাসের সিট খালি না থাকত তাহলে আমি ইকোনমি ক্লাসে বসে যেতাম। আমি মনে করি এটা রাজনীতিবিদ ও সংসদ সদস্য’র প্রতি তাদের চরম অবহেলা।

এ ব্যাপারে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন ম্যানেজার মো. জিল্লুর রহমান বলেন, দায়িত্বে অবহেলার কারণ জানাতে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে জবাব দাখিলের জন্য শোকজ করেছি এবং তাদের বিরুদ্ধে ডিপার্টমেন্টাল প্রসেডিংস ড্র করেছি। বিষয়টি আমার হেড অফিসকেও জানিয়ে দিয়েছি।

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here