সিএমএইচে ব্রিফিং : দোয়া চেয়েছেন ইয়াসমিন হক

0
165

সিলেটের সংবাদ ডটকম: ছুরিকাঘাতে আহত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন লেখক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল ভালো আছেন বলে জানিয়েছেন তার স্ত্রী ড. ইয়াসমিন হক।

তিনি সবার কাছে জাফর ইকবালের দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়ে বলেন, সবার উদ্দেশে বলতে চাই, জাফর ইকবাল মানসিকভাবে খুবই ভালো আছেন।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে সিএমএইচে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা জানান। শনিবার বিকেলে সিলেটের হযরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে একটি অনুষ্ঠান চলাকালে ফয়জুর রহমান নামে এক যুবকের ছুরিকাঘাতে আহত হন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবাল।

ড. ইয়াসমিনও একই বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ড. জাফর ইকবালকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে সিএমএইচে নিয়ে আসা হয় রাতেই। এখানে ব্রিফিংকালে ড. ইয়াসমিন বলেন, দেশবাসী ও ড. জাফর ইকবালের শিক্ষার্থী-শুভানুধ্যায়ীদের জানাতে চাই, তিনি ভালো আছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশের চিকিৎসকরাই তার সেবায় সর্বোচ্চ চেষ্টা করছেন বলে তাকে বিদেশে পাঠানোর প্রয়োজন নেই। এছাড়া, এ ঘটনায় পুলিশ-প্রশাসন বা সরকার কাউকে দোষারোপ করার সুযোগ নেই বলেও জানান ড. ইয়াসমিন।

তিনি বলেন, নিরাপত্তা পরিস্থিতি নিশ্চিত করতে দায়িত্ব পালনকালে ঘটনার সময় একজন অফিসারও আহত হয়েছেন। এখানে আমি পুলিশ বা সরকার কাউকে ব্লেম দিচ্ছি না। দেওয়ার সুযোগ নেই।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here