সুনামগঞ্জে প্রেমে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত

0
286

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের তাহিরপুরে প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজছাত্রীকে ছুরিকাঘাতে আহত করার অভিযোগ উঠেছে ডালিম নামে এক যুবকের বিরুদ্ধে।

শনিবার (৩ মার্চ) রাতে পরীক্ষা শেষে বাড়ি ফোরার পথে সুনামগঞ্জ- তাহিরপুর সড়কে বীরনগর গ্রাম সংলগ্ন সেতুতে এ ঘটনা ঘটে। আহত ছাত্রী উপজেলা সদর ইউনিয়নের জয়নগর গ্রামের এক কৃষকের মেয়ে।

তিনি পার্শ্ববর্তী জামালগঞ্জ ডিগ্রি কলেজের তৃতীয় বর্ষের পরীক্ষার্থী। হামলাকারী ডালিম আহমদ শুভ। তিনি তাহিরপুর উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামের মৃত মুক্তার আলীর ছেলে বলে ভিকটিমের পরিবার জানায়। স্থানীয়রা জানান, ডালিম আহমদ শুভ ওই কলেজ ছাত্রীকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন।

ওই ছাত্রী প্রেম প্রত্যাখ্যান করায় শনিবার রাতে সদর উপজেলার বীর নগর গ্রামের সেতুতে বখাটে ডালিম করৈজ ছাত্রীর মুখমণ্ডলে একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাতেই জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান,হামলাকারী গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here