রিয়াজ-ইভানার ‘ইয়ে না বিয়ে’

0
220

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: মায়ের ইচ্ছে পূরণ করতে অনেকটা জোর করে অর্পিতাকে বিয়ে করে অমিত। কিন্তু এর ফলাফল ভালো হয় না।

বিয়ের রাতে বাসর ঘর থেকে তাদের জীবনে অশান্তি শুরু হয়। অমিতের মনে ইরিনের স্মৃতি। যার প্রভাব পড়ে অর্পিতার উপর। তবে অর্পিতাও নাছোড়বান্দা। নিজের ভালোবাসা দিয়ে অমিতের মন জয় করবেই।

একসময় সেটা পেরেও যায় অর্পিতা। অর্পিতার ভালোবাসার কাছে হার মানে অমিত। কিন্তু হঠাৎ করেই আগমন ঘটে অমিতের পূর্ব প্রেমিকা ইরিনের। অমিত আবারও ইরিনের প্রতি দুর্বল হয়ে ওঠে। তারপর কী হয়? দেখা যাবে ‘বিয়ে না ইয়ে’ শিরোনামের একটি নাটকে। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ এবং অভিনেত্রী পারশা ইভানা।

মোহাইমেনুল নিয়ন রচিত নাটকটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়। নাটকটি প্রসঙ্গে নির্মাতা মেহেদী হাসান হৃদয় বলেন, ‘নাটকটির গল্পের মধ্যে টানটান উত্তেজনা রয়েছে। যা দর্শককে শেষপর্যন্ত টিভির সামনে বসিয়ে রাখবে। কেননা, নাটকের শেষ পর্যন্ত না দেখলে দর্শক বুঝতে পারবে না কি হচ্ছে বা কার সাথেই মিল হবে অমিতের।

আর রিয়াজ ভাই এবং ইভানা’র সাথে কাজ করে আমার খুব ভালো লেগেছে। অনেক ভালো একটি কাজ হয়েছে। আশা করছি দর্শক উপভোগ করবেন’। এমনই প্রেম অপ্রেম ও পরিবারের নানা দ্বন্দের গল্প নিয়ে এগিয়েছে এই টেলিছবির গল্প।

এখানে অমিত চরিত্রে দেখা যাবে রিয়াজকে আর অর্পিতা রুপে হাজির হবেন ইভানা। নাটকটি প্রযোজনা করেছেন মোজাফফর দিপু। নির্মাতা সূত্রে জানা গেছে, বুধবার (৭ মার্চ) বিকেল ৩ টা ০৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে নাটকটি।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here