গোয়াইনঘাটে মায়ের উপর নির্যাতনের অভিযোগ

0
244

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্থমপুর ইউনিয়নের টেকনাগুল গ্রামের মৃত জয়নাল আবেদীনের স্ত্রী সুফিয়া বেগম (৬৫)-কে তারই ছেলে নুরুল ইসলাম কর্তৃক নির্যাতন করায় অভিযোগপত্রে ৫জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা সুফিয়া বেগম।

ছেলে কর্তৃক সুফিয়া বেগমের উপর নির্যাতনের ভার সইতে না পেরে শনিবার (১০ মার্চ) গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দেন সুফিয়া বেগম।

অভিযোগ সূত্রে জানা যায়, সুফিয়া বেগমের ছেলে নুরুল ইসলাম ছোট্ট থাকাকালীন সময়ে তার পিতা জয়নাল আবেদীন মারা যাওয়ার পর মা সুফিয়া বেগম পিত্রালয়ে চলে আসেন। একসময় একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক নুরুল ইসলামের মাতা সুফিয়া বেগমকে বিয়ে করনে।

বিয়ের পর আব্দুর রাজ্জাকের বাড়ীতে ছেলে নুরুল ইসলামকে নিয়ে লালন পালন করেন তিনি। এমনকি একপর্যায়ে নুরুল ইসলামকে তার মা সুফিয়া বেগম বিয়ে দিয়ে ওই বাড়িতে আশ্রয় দেন। পরে কিছু দিন অতিবাহিত হওয়ার পর সুফিয়া বেগমের ২য় স্বামী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মারা যাওয়ার পর থেকে নুরুল ইসলাম প্রতিনিয়ত মায়ের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।

একপর্যায় মা সুফিয়া বেগমকে বাড়ী থেকে তাড়িয়ে দিতে তৎপর হয়ে উঠলে গত বুধবার ৭ই মার্চ গভীর রাতে নুরুল ইসলাম নিজ মাকে অশ্লি¬ল ভাষায় গালি-গালাজসহ ভয়-ভীতি প্রদর্শন করে।

মায়ের উপর নির্যাতন চালায় নুরুল ইসলাম। নির্যাতনে মা সুফিয়া বেগম গুরুতর আহত হয়ে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিলে অবস্থার কিছুটা উন্নতি হলে শনিবার (১০ মার্চ) ছেলেসহ তার সহযোগিদের উপর এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার এসআই উসমান জানান, সুফিয়া বেগমের দায়ের করা অভিযোগপত্র পেয়েছি এবং ওই বিষয়টি তদন্তাধিন রয়েছে। এ ব্যাপারে উপজেলার ১নং রুস্থমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাবের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিয়ে অবগত নয় বলে জানান।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here