রাজনগরে দুই শিশুর শ্লীলতাহানীর অভিযোগ

0
145

সিলেটের সংবাদ ডটকম: মৌলভীবাজারের রাজনগরে দুই শিশুর শ্লীলতাহানী অভিযোগ উঠেছে আরেক শিশুর বিরুদ্ধে। গতকাল রোববার সকালে শ্লীলতাহানীর শিকার দুই শিশুকে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে। রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে শিশুদুটিকে দেখে এসেছে।

পুলিশ ও শিশুদুটির অভিভাবক সূত্রে জানা গেছে, গত ২০ দিন আগে রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের হরিয়ারপুর গ্রামের ফারুক মিয়ার ১৪ বছরের ছেলে (রাহিম আহমদ) সড়ক থেকে ডেকে তার বাড়িতে নিয়ে পাশের বাড়ির চার বছরের এক শিশুর শ্লীলতাহানী ঘটায়।

বিষয়টি উভয় বাড়ীর নারীদের জানাজানি হলেও নিজেদের মধ্যে ধামাচাপা দিয়ে দেন তারা। গত শুক্রবার ওই শিশুর ১০ বছর বয়সী চাচাতো বোনকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে শ্লীলতাহানী ঘটনায় ফারুক মিয়ার ছেলে। বিষয়টি ওই শিশু বাড়িতে এসে তার মাকে জানালে তিনি তার স্বামীকে (শ্লীলতাহানীর শিকার ১০ বছর বয়সী শিশুর পিতা) জানান।

বিষয়টি তিনি ছেলের পিতা ফারুক মিয়া ও মাকে জানান। এনিয়ে উভয়পক্ষ সমঝোতার চেষ্টা চলে কয়েকদফা। কিন্তু পরে উভয় পক্ষে সমোঝতা হয়নি। এনিয়ে উভয়পক্ষের মধ্যে বাক বিতন্ডা হয়। পরে গতকাল রোববার সকালে শ্লীলতাহানীর শিকার ওই দুই শিশুকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে খবর পেয়ে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক শিশুদুটিকে হাসপাতালে দেখতে যান। মৌলভীববাজার হাসপাতালে শ্লীলতাহানীল শিকার ১০ বছর বয়সী শিশুর পিতা বলেন, তারা আমাদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। ছেলে মা হুমকি দিয়ে বলে, এধরণের ঘটনা আরো ঘটবে।

প্রয়োজনে মেরে ফেলবে। এজন্য আমরা আইনের আশ্রয় নিয়েছি। রাজনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, আমরা বিষয়টি তদন্ত করছি। শিশু দুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তারী রিপোর্ট পাওয়া না পর্যন্ত এ ব্যাপারে তেমন কিছু বলা যাচ্ছে না।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here