কখনও কোনো কিছুতে ভয় পাইনি, এখনও পাচ্ছি না

0
156

সিলেটের সংবাদ ডটকম: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, আমি ভালো আছি।

আমি কখনও কোনো কিছুতে ভয় পাইনি এবং এখনও পাচ্ছি না। বুধবার চিকিৎসা শেষে সুস্থ হয়ে সিএমএইচ ছেড়েছেন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।

চিকিৎসার সঙ্গে সম্পৃক্ত সামরিক বাহিনীর কর্মকর্তারা তাকে সিএমএইচে বিদায় জানান। ছুরিকাহত হয়ে ১১ দিন চিকিৎসা শেষে বুধবার ঢাকা থেকে কর্মস্থল শাবি ক্যাম্পাসে যাওয়ার সময় তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আমি ভালো আছি। আমি এসব বিষয়ে কোনো দিন ভয় পাইনি আর এখনও পাচ্ছি না। যে মঞ্চে আমার ওপর হামলা হয়েছিল আজ আবার সেখানেই আমার শিক্ষার্থীদের সঙ্গে দেখা করব। জাফর ইকবাল বলেন, এই পৃথিবীটা অনেক সুন্দর।

এই পৃথিবীকে সবার ভালোবাসতে হবে। তাহলেই পৃথিবীটা অনেক সুন্দর হবে। সুস্থতার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার সেলাই কাটা হয়েছে। আমার হাতে ও পিঠে এখনও স্টিচ লাগানো রয়েছে। সেগুলোর জন্য আবার আমাকে হাসপাতালে যেতে হবে। আমি এখন সুস্থ আছি।

উল্লেখ্য, গত ৩ মার্চ সন্ধ্যায় জাফর ইকবালের ওপর হামলা চালায় ফয়জুল নামের এক দুষ্কৃতিকারী। হামলায় তিনি মারাত্মকভাবে আহত হলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ওইদিনই ঢাকা সিএমএইচে হেলিকপ্টারযোগে স্থানান্তর করা হয়। সেখানে তার চিকিৎসার জন্য একটি বিশেষ মেডিকেল বোর্ড গঠন করা হয় এবং চিকিৎসা কার্যক্রম নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হয়।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here