শাবিতে দুই সাংস্কৃতিক কর্মীকে পেটালো ছাত্রলীগ

0
126

সিলেটের সংবাদ ডটকম: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দুই সাংস্কৃতিক কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ।

মঙ্গলবার (১৩ মার্চ) বিকেলে ক্যাম্পাসের বি-বিল্ডিং সংলগ্ন একটি টং দোকানে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের নাট্য বিষয়ক সংগঠন ‘দিক থিয়েটার’ এর কয়েকজন সদস্য বি-বিল্ডিং সংলগ্ন ওই টং দোকানে খিচুড়ি খেতে যান।

এসময় টং দোকানে ঢোকতে গিয়ে ছাত্রলীগের সিনিয়র নেতা আলী হাসানের সঙ্গে দিক থিয়েটার কর্মী ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী জাহিদের সঙ্গে ধাক্কা লেগে যায়। এতে আলী হাসান আঘাত পেলে জাহিদকে থাপ্পড় মারেন।

এ সময় জাহিদকে বাঁচাতে দিক থিয়েটারের সাধারণ সম্পাদক জুয়েল রানা এগিয়ে গেলে তাকেও চড় থাপ্পড় মারেন হাসান। এসময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে বিষয়টি প্রক্টর জহির উদ্দিন আহমদকে অবহিত করে বের হলে জুয়েল রানার ওপর হামলা চালান ছাত্রলীগ নেতা আলী হাসানের প্রায় ১০-১৫ জন অনুসারী।

পরে গুরুতর আহতাবস্থায় জুয়েলকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে প্রক্টর জহির উদ্দিন আহমেদ বাংলানিউজকে জানান, দুই দফায় হামলার ঘটনা ঘটেছে। আমার অফিস থেকে দিক থিয়েটারের সদস্যরা বের হতেই তাদের ওপর হামলা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here