অবশেষে সাকিবকে পাচ্ছে বাংলাদেশ!

0
121

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আঙ্গুলের ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠেছেন সাকিব আল হাসান। এরইমধ্যে অনুশীলনও শুরু করেছেন তিনি।

বৃহস্পতিবার জানা গেছে, এ অলরাউন্ডারকে নিদাহাস ট্রফির ‘সেমিফাইনালে’ শ্রীলঙ্কার বিপক্ষে পাচ্ছে বাংলাদেশ! আজ বিকেলেই কলম্বোয় সতীর্থদের সঙ্গে যোগ দেওয়ার কথা তার।

এরআগে গত ২৭ জানুয়ারি ঘরের মাঠে ত্রি-দেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় হাতের আঙ্গুলে আঘাত পেয়েছিলেন সাকিব। যে কারণে লঙ্কানদের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি তিনি।

আশা করেছিলেন নিদাহাস ট্রফির শুরু থেকেই সতীর্থদের সঙ্গে নামবেন মাঠে। কিন্তু পরে তার ইনজুরি এতই গুরুতর হয় যে প্রথমে বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে থাইল্যান্ডে যান। সেখান থেকে ঢাকায় ফিরে কলম্বো আসেন। কলম্বো থেকে পরে যান অস্ট্রেলিয়ায়।

নিদাহাস ট্রফি থেকে ছিটকে পড়লেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আশা করেছিল সাকিব শেষ দিকের একটি-দুটি ম্যাচ খেলতে পারবেন। অবশেষে সেই সুখবরই পেল বাংলাদেশ। টাইগার টি-টোয়েন্টি অধিনায়ক সেরে উঠেছেন ইনজুরি থেকে। আজেই ছাড়বেন দেশ।

সব ঠিক থাকলে শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে দেখা যেতে পারে তার। এমনটায় বৃহস্পতিবার জানা গেছে বোর্ড ও দলীয় সূত্র থেকে। সাকিব থাকা মানে দলের মধ্যে বাড়তি শক্তি কাজ করে। এটা আগেই বলেছেন তার সতীর্থরা। এবার হয়তো তাকে পেয়ে সেই শক্তিতে বলিয়ান হয়ে নিদাহাস ট্রফির অঘোষিত সেমিফাইনালে দারুণ কিছুই করে দেখাবে বাংলাদেশ। সেই প্রত্যাশায় রয়েছেন টাইগার ভক্তরাও।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here