সিলেট নগরীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

0
400

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর আম্বরখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম রাসেল আহমদ (১৮)।

গতকাল বৃহস্পতিবার (১৫ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে আম্বরখানার বরকতিয়া ভবনের সামনে মৃত্যুর এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়।

পরে পুলিশ লাশ উদ্ধার করে। এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, চার তলা বিশিষ্ট বরকতিয়া ভবনের ছাদ থেকে নিচে পড়ে রাসেল আহমদ নিহত হন। কেউ কেউ বলছেন রাসেল আহমদ ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে।

আবার কেউ বলছেন ভবনের পাশের বিদ্যুতের খুটি থেকে বিদ্যুৎপৃষ্ট হয়ে রাসেলের মৃত্যু হয়েছে। নিহত রাসেল মোদন মহোন কলেজের শিক্ষার্থী। বরকতিয়া ভবনের তৃতীয় তলায় ছাত্রদের একটি মেসে সে থাকতো। সিলেট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক তনয় বিশ্বাস জানান, ঘটনার পরপরই আমাদের লোকজন সেখানে ছুটে যায় এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে।

তিনি জানান, নিহত রাসেল আহমদ বরকতিয়া ভবনে ছাত্রাবাসে থাকতেন। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ছাদে উঠেন এবং ঘটনাক্রমে ভবনের পাশের ৩৩ কেভির লাইনে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। তিনি জানান, নিহত রাসেল আহমদ সুনামগঞ্জ জেলার ছাতক থানার অর্ন্তগত বরইগডিবাজারের মোল্লাআটা গ্রামের বাসিন্দা।

তবে নিহতের স্বজনদের পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেননি তনয় বিশ্বাস। কতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন ডেইলি সিলেটকে বলেন, গত রাতে আম্বরখানায় বরকতিয়া ভবনের সামনে এক যুবকের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে মারা যায়। ছাদ থেকে কেউ ফেলে দিয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে গৌস বলেন, না সেরকম সম্ভাবনা দেখছি না কেননা তার গায়ে বিদ্যুৎস্পৃষ্ট হবার চিহ্ন আছে।

তাছাড়া রাতে ছাদে সে একই ছিল। ওসি গৌছুল হোসেন আরো জনানা, রাসেল আহমদ লাশ রাতেই পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তিনি বলেন, রাসেল সুনামগঞ্জের গবিন্দগঞ্জ এলাকার নূর হোসের পুত্র।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here