ছাতকে পিকআপ-সিএনজির সংঘর্ষে মহিলা নিহত

0
167

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের ছাতকে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে রোমানা বেগম (৩৫) নামের এক মহিলা নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। শুক্রবার (১৬ মার্চ) সন্ধ্যায় ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের নৌকাকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রোমানা বেগম ছাতক সদর ইউনিয়নের বাঊশা বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাতক শহর থেকে গোবিন্দগঞ্জ যাওয়ার পথে মালবাহী একটি পিকআপ (সিলেট মেট্টো ন-১১-১৯৪৬) এবং বিপরীত দিক থেকে আসা একটি অনটেষ্ট সিএনজি অটোরিক্সাকে কালারুকা ইউনিয়নের নৌকাকান্দি এলাকায় পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে সিএনজি যাত্রী রোমানা বেগম (৩৫), আব্দুস সালাম (৩০) ছালেহ আহমদ (৩২), জাহিদ (০৩) সহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে রোমানা বেগম সিলেট নিয়ে যাওয়ার পথে মৃত্যু ঘটে। বাকি ৪ জনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ছাতক থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে দূর্ঘটনা কবলিত পিকআপ ও অটোরিক্সা (সিএনজি) ছাতক থানা পুলিশের জিম্মায় রয়েছে বলে জানান।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here