আনোয়ারুজ্জামান চৌধুরীকে কেক খাওয়ালেন শফিক চৌধুরী

0
253

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী এবং যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী একে অপরের মুখে কেক তুলে দিয়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জম্মদিন ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগ কতৃক আয়োজিত অনুষ্টানে একে অপরকে কেক তুলে দেওয়ার দুর্লভ এ দৃশ্যটি দেখা যায়।

এছাড়াও সভায় একই মঞ্চে বসে বক্তব্যও রাখেন দুজন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শফিক চৌধুরী ও আনোয়ারুজ্জামান চৌধুরী দুজনেই আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী। দীর্ঘদিন ধরে সিলেট-২ আসনের কর্তৃত্ব নিয়ে আভ্যন্তরীণ দ্বন্দ্ব চলছে শফিক চৌধুরী ও আনোয়ারুজ্জামান চৌধুরীর মাঝে।

তাদের সমর্থকদের মধ্যেও এ নিয়ে রয়েছে প্রকাশ্য দ্বন্দ্ব। শফিক চৌধুরী ও আনোয়ারুজ্জমান চৌধুরীর একে অপরকে কেক খাওয়ানোর ছবি মুহুর্তের মধ্যে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। ছবিটি পোস্ট করে অনেকেই বিভিন্ন কমেন্ট করছেন।

অনেক ফেসবুক ব্যবহারকারী নেতাদের মধ্যে মনোমালিন্যের অবসান হওয়ায় কমেন্টের মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। অনেকেই আবার বলেছেন, নেতাদের মধ্যে ভাব, আর দুজনের কর্মীরা সারাদিন ঝগড়া করে। এরকম আরো শত শত আলোচনা-সমালোচনা করছেন অনেকেই।

তবে, অনুষ্ঠানে উপস্থিত একাধিক যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা জানিয়েছেন, ‘অনুষ্ঠানটি ছিল জাতির জনকের জন্মবার্ষিকী পালন। এখানে উপস্থিত সবাই একে অপরকে কেক খাইয়েছেন। এটা নিয়ে কোন রাজনৈতিক মেরুকরণ করা ঠিক নয়। আর কেক খাওয়ানোতেই তাদের মধ্যকার মনোমালিন্যের অবসান হয়েছে এটা সত্য নয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জম্মদিন ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত অনুষ্টানে শফিকুর রহমান চৌধুরী, আনোয়ারুজ্জামান চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন সুলতান মাহমুদ শরীফ, জননেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকসহ শতাধিক নেতৃবৃন্দ।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here