আড়াই মাসেও গ্রেপ্তার হয়নি তানিম হত্যার মুল আসামি আজলাসহ অন্যান্যরা

1
1368

সিলেটের সংবাদ ডটকম: সিলেট মহানগরের টিলাগড় এলাকায় ছাত্রলীগকর্মী তানিম খান খুনের মুল আসামি সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক, সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের ভাতিজা সাদিকুর রহমান আজলাকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

অভিযোগ উঠেছে হত্যাকাণ্ডের দু’মাস পার হলেও মূল আসামি আজলাসহ বাকিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আসামীরা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে, এমনকি ফেসবুকে সক্রিয় রয়েছে।

অন্যদিকে পুলিশের দাবী, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং মামলাটিরও তদন্ত কাজ এগিয়ে চলছে। উল্লেখ্য, তানিম হত্যার তিন দিনের মাথায় সিলেট শাহপরান থানায় মামলা (নং ৪) দায়ের করা হয়। মামলায় সাদিকুর রহমান আজলাকে প্রধান আসামী করে ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়।

মামলার এজহারনামীয় আসামিদের মধ্যে রয়েছেন:- জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অনিরুদ্ধ পলাশ মজুমদার, সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীন ডায়মন্ড, রুহেল আহমদ, মুনতাসির আলী ও তজম্মুল আলীসহ ২৮ জন।

আসামিদের সবাই সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ অনুসারী ছাত্রলীগকর্মী। এর মধ্যে ডায়মন্ড ও রুহেল বর্তমানে জেলহাজতে রয়েছেন। মামলার অন্য আসামিরা পলাতক। নিহত তানিম সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকারের অনুসারী।

তানিম হত্যার পেছনে নাম আসে আজাদুর রহমান আজাদ অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীদের। সিলেট নগরীর টিলাগড় এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গত (৭জানুয়ারি) রোববার রাত পৌনে ৯টার দিকে টিলাগড় পয়েন্টে প্রতিপক্ষ গলায় ও পিঠে ছুরিকাঘাত করে হত্যা করে তানিমকে। নিহত তানিম সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা। তিনি ওসমানীনগর উপজেলার নিজ বুরুঙ্গা গ্রামের ইসরাইল খানের ছেলে।

(Visited 9 times, 1 visits today)

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here