বিমান দুর্ঘটনায় নিহত তিন মরদেহ ঢাকায় পৌঁছেছে

0
149

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার যাত্রীবাহী উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত শেষ তিন বাংলাদেশি নজরুল ইসলাম, পিয়াস রয় ও মোহাম্মদ আলিফুজ্জামানের মরদেহ বিকেলে ঢাকায় পৌঁছেছে।

আজ বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ বিমানের বিজি০৭২ ফ্লাইটে তিনজনের মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। বিমানবন্দরের ৮ নং হ্যাঙ্গার গেট দি‌য়ে বের হ‌বে ক‌ফিন তিনটি।

ওখান থে‌কেই স্বজন‌দের কা‌ছে হস্তান্তর করা হ‌বে। এদিকে আজ সকালে পরিচয় শনাক্ত করে মরদেহগুলো নেপালে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের কাছে হস্তান্তর করে কাঠমান্ডুর ত্রিভুবন ইউনিভার্সিটি (টিইউ) টিচিং সেন্টার হাসপাতাল কর্তৃপক্ষ। মরদেহ গ্রহণ করার পর সকাল ৯টায় দূতাবাসে নজরুল ইসলাম ও আলিফুজ্জামানের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এই তিনজনের মরদেহ হস্তান্তরের মাধ্যমে নিহত সবার অর্থাৎ মোট ২৬ জনের মরদেহ ঢাকায় আসছে। গত ১২ মার্চ নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার বিএস-২২১ ফ্লাইটটি বিধ্বস্তের ঘটনা ঘটে।

এ ঘটনায় বাংলাদেশ, নেপাল ও চীনের মোট ৫১ জন নিহত হন। বিমানটিতে বিমানটিতে ৬৭ যাত্রীর মধ্যে বাংলাদেশি ৩২ জন, নেপালি ৩৩ জন, একজন মালদ্বীপের ও একজন চীনের নাগরিক ছিলেন। তাদের মধ্যে পুরুষ যাত্রীর সংখ্যা ছিল ৩৭, নারী ২৮ ও দুইজন শিশু ছিল।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here