ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ‘পোস্টমাস্টার ৭১’

0
169

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাংলা সিনেমার এক সময়ের সফল জুটি ফেরদৌস ও মৌসুমী। আবারও দীর্ঘদিন পর ‘পোস্টমাস্টার ৭১’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় হাজির হচ্ছেন তারা দু’জন।

ছবিটি রাশেদ শামীম ও আবির খান পরিচালনা করছেন যৌথভাবে। বিজয় দিবস উপলক্ষে আগামী ৩০ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। এর প্রযোজনার দায়িত্বেও রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

এ বিষয়ে পরিচালক রাশেদ শামীম বলেন, মুক্তিযুদ্ধের অনেক ছবি আমরা দেখেছি। তবে ‘পোস্টমাস্টার ৭১’ ছবিতে দর্শক ভিন্ন কিছু পাবে। আমরা যেহেতু নতুন পরিচালক, তাই একটু সময় নিয়ে ছবিটি নির্মাণ করেছি। এমনও হয়েছে শুটিং শেষ করে এডিটিংয়ে গিয়ে মনে হলো আরেকটু শুটিং দরকার।

আমরা তখন আবারও শুটিং করেছি, যে কারণে ছবি মুক্তির তারিখ দুয়েকবার পিছিয়েছে। তবে আমরা আশাবাদী দর্শক ছবিটি পছন্দ করবেন। পরিচালক রাশেদ আরও জানান, আমাদের গল্পটা শুধু মুক্তিযুদ্ধের ছবি না বলে, বলা যেতে পারে ওই সময়ের একটি মিষ্টি প্রেমের ছবি।

আসলে আমাদের ছবির প্রেক্ষাপট শুরু হয়েছে ১৯৬৫ সাল থেকে, তখনকার সময়ের একজন পোস্টমাস্টারের প্রেমের গল্প নিয়ে ছবিটি, আমাদের গল্পটা শেষ হয় ৭১ সালের স্বাধীনতা দিয়ে। এখানে দর্শক যেমন যুদ্ধ দেখবেন, তেমনি মিষ্টি একটি প্রেমের গল্পও উপভোগ করবেন।

উল্লেখ্য, ‘পোস্টমাস্টার ৭১’ ছবির কাজ শুরু হয় ২০১৫ সালের শেষ দিকে। এরপর ২০১৬ ও ২০১৭ সালে একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা করেও পিছিয়ে যায় ছবিটির মুক্তি। অবশেষে চলতি বছরের শেষ মাসের ৩০ তারিখকেই বেছে নিয়েছেন নির্মাতারা।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here