গোয়াইনঘাটে মসজিদের জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আটক ১০ : আরও এক বন্দুক উদ্ধার

0
227

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের গোয়াইনঘাটের পল্লীতে মসজিদের জমি নিয়ে উপজেলা চেয়াম্যান ও ইউপি চেয়ারম্যান সহ এলাকর মুরুবী ব্যক্তিদের উপস্থিতিতে শালিস মাধ্যমে বিরোধ নিস্পত্তির বৈঠক চলাকালে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হওয়ার ঘটনায় ১০ জনকে আটক ও এক নলা আরও একটি বন্দুক উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানযায়, শনিবার রাত অভিযান চালিয়ে উপজেলার সালুটিকর এলাকার বহরগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ প্রতিবেদন লেখার সময় গতকাল রোববার বিকেল পর্যন্ত এ ঘটনায় কোন মামলা দায়ের হয়নি থানায়। থানা পুলশি সুত্রে জানাযায় মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে। থানার ওসি মো.দেলওয়ার হোসেন জানান দুই ব্যক্তি নিহতের ঘটনায় ১০ জনকে আটক এবং আরও একটি এক নলা বন্দুক উদ্ধার করা হয়েছে।

এবং ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের আটকে পুলিশের তৎপর রয়েছে বলেও জানান তিনি।

গত শুক্রবার উপজেলার সালুটিকর বাজার মসজিদের দখলে থাকা প্রায় পাঁচ শতক জমি নিয়ে গত শুক্রবার মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মিত্রিমহল গ্রামের আব্দুস সোবহান ও ইউনিয়ন বিএনপি নেতা বহর গ্রামের জামাল উদ্দিন’র মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

বিরোধটি নিস্পত্তির লক্ষে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তি বর্গের সমন্বয়ে গত শনিবার সকালে সালিশ বৈঠক বসে। বৈঠক চলাকালীন সময়ে বাক বিতান্ডার এক পর্যায়ে মিত্রিমহল ও বহর গ্রামের লোকজেনর মধ্যে সংঘর্ষ বাঁধে।

এসময় নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ও বহর গ্রামের বাসিন্দা জামাল উদ্দিন ও তার সহযোগীরা গুলি ছুঁড়লে মিত্রিমহল গ্রামের বেশ কয়েকজন আহত হয়। গুলিবিদ্ধ অবস্থায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেমনাই মিয়া ও রুমেল মারা যান।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here