টিলাগড় থেকে শিশু অপহরণ মামলার আসামী গ্রেপ্তার

0
1166

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর টিলাগড় পয়েন্ট থেকে শিশু অপহরণ মামলার এজাহার নামীয় আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। .

শনিবার (২৫ মার্চ) রাত পৌণে ১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সদর কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামী হলো- গোলাপগঞ্জ থানাধীন ফুলবাড়ি গ্রামের ইছহাক আলীর ছেলে জালাল উদ্দিন (৫০)। উল্লেখ্য, চলতি বছরের গত ১৬ ফেব্রুয়ারি সিলেটের জালালাবাদ থেকে মো: মেহেদি হাসান তাজিমকে (১২) জালাল উদ্দিন ও তার সহযোগীরা মিলে অপহরণ করে।

অপহরণকারীরা তাজিমকে আটক রেখে তার পরিবারের কাছে মুক্তিপণ চায়। অন্যথায় শিশু তাজিমকে হত্যা করে ঘুম করে ফেলবে বলেও হুমতি প্রদান করে। ১৭ ফেব্রুয়ারি তাজিমের মা বাদি হয়ে জালালাবাদ থানায় জালাল উদ্দিনসহ আরো ৬ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।

এরপর থেকে গ্রেপ্তার এড়ানোর লক্ষে জালাল উদ্দিন জেলার বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকে। অবশেষে র‌্যাব-৯ এর অভিযানে গ্রেপ্তার হলো অপহরণকারী জালাল। রোববার (২৫ মার্চ) অতিরিক্ত পুলিশ সুপার ও র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত জালালকে জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মনিরুজ্জামান।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here