সুবিদ বাজার থেকে শর্টগানসহ বিপুল অস্ত্র উদ্ধার : শাবি ছাত্রসহ গ্রেপ্তার ৪

0
1349

সিলেটের সংবাদ ডটকম: সিলেট মহানগরীর সুবিদ বাজার থেকে ২টি শর্টগান, ৭ রাউন্ড কার্তুজসহ বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র ও ২শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চার যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

রোববার (২৫ মার্চ) রাত ১১টা ২৫মিনিটে সুবিদ বাজারস্থ এক্সেল টাওয়ার শপিং কমপ্লেক্সে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- দোয়ারাবাজার থানাধীন আফছর নগর গ্রামের ফয়জুন্নুরের ছেলে (শাবিপ্রবি’র বাংলা বিভাগের শিক্ষার্থী) আজমল হোসাইন (২৪), গোলাপগঞ্জ থানাধীন মধ্য কানিশাইল গ্রামের আবছর আলীর ছেলে (শাবিপ্রবি’র সমাজ কর্ম বিভাগের শিক্ষার্থী) আব্দুর রশিদ রাসেল (২৪), ওসমানীনগর থানাধীন থানাগাঁও (দয়ামীর) গ্রামের সৈয়দ ময়নুর রহমানের ছেলে (বর্তমান সুবিদ বাজার) সৈয়দ নাইমুর রহমান (৩৩), মাধবপুর থানাধীন অলিপুর দেওনদি গ্রামের শেখ মোহাম্মদ বাবলার ছেলে শেখ মোহাম্মদ সুলতান মির্জা (২৭)।

সোমবার (২৬ মার্চ) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার ও র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল সুবিদ বাজারস্থ এক্সেল টাওয়ার শপিং কমপ্লেক্সের নীচ থেকে সুলতানের কাছ থেকে ২শ পিছ ইয়াবা জব্দ করে।

পরে তাকে নিয়ে ভবনের ৪র্থ ও ৫ম তলায় আরো ইয়াবা আছে সন্ধেহে অভিযান চালানোর সময় দুটি শর্টগান ও ৭ রাউন্ড কার্তুজ এবং অন্যান্য অস্ত্রসহ অপর তিনজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আজমল ও রাসেল তারা শাবিপ্রবি’র শিক্ষার্থী বলে জানায়।

র‌্যাব আরো জানায়, রাসেল রোববার জাহিদ নামের আরেক শাবি শিক্ষার্থীর উপর হামলা চালিয়ে আহত করে। এরপর থেকে সে পালিয়ে যায় এবং ওই অবস্থান করে আসছিলো। এদিকে নাইমুর রহমান ও সুলতান মির্জা দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা করে আসছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে র‌্যাব। উদ্ধারকৃত অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তারকৃতদের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব’র ওই কর্মকর্তা।

 

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here