প্রথমবারের মতো উপস্থাপনায় নায়িকা রেসি

0
198

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: চলচ্চিত্রের জনপ্রিয় মুখ রেসি। ডিপজল, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি দর্শক মাতিয়েছেন। অনেকদিন ধরেই নেই কোনো নতুন ছবিতে।

সংসার, সন্তান নিয়ে নিভৃতে ছিলেন নিজের মতো। তবে চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে দেখা মিলেছে তার। নতুন খবর হলো নিরবতা কাটিয়ে আবারও ফিরছেন রেসি।

তবে সিনেমাতে নয়। এই অভিনেত্রীকে দেখা যাবে উপস্থাপনায়। তিনি ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে উপস্থাপনা করবেন। এই অনুষ্ঠানের বিশেষত্ব হলো একেকটি পর্বে একেকজন চলচ্চিত্রের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত হন। তিনি নিজেই উপস্থাপনা করেন সেই অনুষ্ঠান।

বলেন নিজের অনেক অজানা কথা। শোনানো হয় তার সিনেমার কিছু গান। এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো উপস্থাপনার স্বাদ পেলেন রেসি। কেরানীগঞ্জের শ্যামল ছায়া রিসোর্ট সেন্টারে ধারণকৃত এবারের পর্বের উপস্থাপনায় দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। অনুষ্ঠানে চিত্রনায়ক রেসি অভিনীত ছবির সাতটি গান দেখানো হবে।

এই গান গুলোর পেছনের বিভিন্ন গল্প দর্শকদের জানাবেন দর্শক নন্দিত এই অভিনেত্রী। ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি আগামীকাল বৃহস্পতিবার রাত ১০টায় একুশে টেলিভিশনে প্রচারিত হবে। আলোচিত এই অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়।

(Visited 17 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here