সিলেট বালাগঞ্জে স্কুল শিক্ষার্থীদের হামলায় ল’ কলেজের শিক্ষার্থী আহত

0
176

সিলেটের সংবাদ ডটক: বালাগঞ্জের বোয়ালজুড় উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী কতৃক সিলেট ল কলেজের এলএলবি শেষ বর্ষের ফলপ্রত্যাশী মো: নূরুল হকের ওপর হামলার অভিযোগ ওঠেছে।

বুধবার সকাল সাড়ে দশটার দিকে বোয়ালজুড় উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের সম্মুখে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে দশটার দিকে নূরুল হক বাসা থেকে বের হয়ে বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের সম্মুখ দিয়ে বোয়ালজুড় বাজারের দিকে যাচ্ছিলেন।

এসময় বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের কয়েক জন শিক্ষার্থীর সাথে নূরুল হকের কথা কাটাকাটাটির ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এসময় নুরুল হক আহত হন। আহত নুরুল হক বলেন, ড্রেস পরিহিত কয়েকজন ছাত্র স্কুলের গেইটে এসে রড ও চুরি নিয়ে আমার ওপর হামলা করে।

এতে আমি আহত হয়ে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছি। আমার ওপর অতর্কিত হামলার নেপত্যে স্কুলের শিক্ষকদের ইন্ধন রয়েছে বলে অভিযোগ করেন তিনি। বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আলম বলেন, এঘটনায় স্কুলের শিক্ষকদের কোনো হাত নেই।

প্রাইভেট পড়ানোকে কেন্দ্র করে স্কুলের কয়েকজন শিক্ষার্থী ও নূরুল হকের মধ্যে কথা কাটাকাটির জের ধরে সংঘর্ষ হয়। সংঘর্ষে স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী শিফাউল, বিপ্লব, মুহিবুর ও নাঈম আহত হয়েছে। বিষয়টি স্থানীয় ভাবে নিস্পত্তির চেষ্টা চলছে।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here