কুলাউড়ায় ৩ ছিনতাইকারী আটক

0
259

সিলেটের সংবাদ ডটকম: কুলাউড়ায় ছিনতাইয়ের চেষ্টাকালে হাতেনাতে আটক করা হয়েছে তিন ছিনতাইকারীকে। বুধবার (২৮ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলা কুলাউড়া-জুড়ী সড়কের উত্তর কুলাউড়া নামক স্থান থেকে তাদের আটক করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের মিঠুপুর গ্রামের মৃত আখলাছ মিয়ার পুত্র ও ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি আরফিন তায়েফ (২৮), জুড়ি উপজেলার বাছিরপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে আজাদ উদ্দিন (২৮) এবং একই এলাকার আব্দুল খলিলের ছেলে মোশারফ হোসেন (২৫) এই তিনজনই পেশাদার ছিনতাইকারী।

কুমিল্লা জেলার তিতাস উপজেলার বাসিন্দা স্বাধীন আহমদ তাঁর স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি জুড়ী থেকে লেগুনাযোগে ফেরার পথে উত্তর কুলাউড়ায় পৌঁছামাত্র আটককৃত তিনজন সহ ৪ জনের একটি ছিনতাইকারী দল তাদের গাড়ি থামিয়ে চালক সহ যাত্রীদের মারধর করে ও ছিনতাইয়ের চেষ্টা করে।

এ সময় কুলাউড়া থানার টহল পুলিশ তাদের ধাওয়া দেয়। ধাওয়ার সময় তিনজনকে আটক করলেও একজন ছিনতাইকারী পালিয়ে যায়। কুলাউড়া থানার উপ পরিদর্শক (এসআই) নুর হোসেন জানান, আটককৃতরা পেশাদার ছিনতাইকারী এবং সম্প্রতি ঘটে যাওয়া ছিনতাইয়ে তারা জড়িত থাকতে পারে বলে আমাদের ধারনা।

তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত প্রাইভেট কার এবং মোটরসাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে স্বাধীন আহমদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, পালিয়ে যাওয়া ওই ছিনতাইকারীকে আটকের চেষ্টা চলছে।

(Visited 14 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here