মধ্যপ্রদেশে গাড়ির ধাক্কায় ভেঙে পড়ল হোটেল : নিহত ১০

0
143

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: নিয়ন্ত্রণ হারানো দ্রুত গতির গাড়ি ধাক্কা মারল বিশাল এক হোটেলের পিলারে। আর তাতে ভারতের মধ্যপ্রদেশের ইনদোর শহরের চার তলা হোটেল ভেঙে পড়ল তাসের ঘরের মতো।

শনিবার স্থানীয় সময় রাত ৯টা মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ১০ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে হোটেলের মালিকও রয়েছেন। ধ্বংসস্তূপ সরিয়ে এখনও পর্যন্ত যে পাঁচজনকে উদ্ধার করা হয়ে্ছে, তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

বেশ কয়েকজন এখনও ধ্বংসস্তূপের তলায় আটকে থাকতে পারেন বলে আশঙ্কা করাহচ্ছে। ইনদোর শহরের সবচেয়ে জনবহুল এলাকা বলে পরিচিত সারওয়াতের এই চারতলা হোটেলটি ৫০ বছরের পুরনো। এর অবস্থা বেশ জরাজীর্ণ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, শনিবার রাতে আচমকাই একটি ভারী গাড়ি প্রবল গতিতে হোটেলের মূল স্তম্ভে ধাক্কা মারে। আর তাতেই বিপর্যয়।

স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধারকাজে হাত লাগিয়েছিলেন। কিছু ক্ষণ পরেই আসে পুলিশ, দমকল ও বিশেষ উদ্ধারকারী দল। ইনদোরের সাংসদ সুমিত্রা মহাজন এই ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

রাজ্য সরকারের তরফে নিহতদের পরিবারকে দুই লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে বলে জানানো হয়েছে। সূত্র : আনন্দবাজার ও এনডিটিভি অনলাইন

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here