মহিলা কাউন্সিলর প্রার্থী ছামিরুনের উপর হামলার চেষ্টা

0
381

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আসন্ন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী ছামিরুন নেছার উপর হামলার চেষ্ঠা চালিয়েছে একদল দুবৃর্ত্ত।

এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরী করেছেন ছামিরুন নেছার স্বামী ব্যবসায়ী মো: ইকবাল আহমদ। ডায়েরী নং-১৫৮৮,তারিখ-০১/০৪/২০১৮ ইং।

তিনি ২৭ নং ওয়ার্ডের গঙানগর এলাকার মৃত ওয়ারিছ মিয়ার পুত্র। থানায় প্রদান করা সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, গত ৩০ মার্চ রাত অনুমানিক ১০ টায় ইকবাল ও তিনির স্ত্রী কাউন্সিলর প্রার্থী ছামিরুন নেছা মোটর সাইকেল যোগে ঝালোপাড়া এলাকার মো: মোশাহিদ মিয়ার বাড়ী থেকে নিজ বাড়ী যাওয়ার পথে কদমতলী শাহজালাল সেতু সংলগ্ন স্থানে একটি প্রাইভেট কার মোটর সাইকেলকে বাঁধা দিয়ে আটকাতে চেষ্ঠা করে।

এ সময় ৬টি মোটর সাইকেলে ১৮ জন মুখোশধারী লোক ছিল, তারা ছামিরুন নেছা ও ইকবাল আহমদকে উদ্দেশ্যে করে নাঈম সি এনজি পাম্প পর্যন্ত তাদের পিছু নেয়। পরে সিএনজি পাম্পের সামনে যাওয়ার পরে অজ্ঞাতনামাদের গতিবিধি তারা বুঝতে পারেন। তাৎক্ষণিক তারা নাঈম সিএনজি পাম্পের ভিতর ঢুকে যান।

এ সময়  পাম্পের লোকজন তাদের নিরাপত্তা প্রদান করেন। পরে স্থানীয় ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর রোটারিয়ান হাজী তৌফিক বক্স লিপন এর সাথে যোগাযোগের পাশাপাশি স্থানীয় ফাড়িতে যোগাযোগ করলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসার পূর্বে অজ্ঞাতনামা ব্যক্তিরা পালিয়ে যায়। প্রেস-বিজ্ঞপ্তি।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here