আমার মা ভাইকে মারছে মা,র বান্ধবি তানিয়া ও কিছু ছেলে!

0
6422

সিলেটের সংবাদ ডটকম: সিলেটে নিজ বাসায় ছেলেসহ নিহত রোকেয়া বেগমের মেয়ে রাইসা বেঁচে থাকায় কিছু আশার আলো জাগছে তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের।

সিলেট মহানগরের মিরাবাজারে খারপাড়ার মিতালী আবাসিক এলাকার ১৫/জে নম্বর বাসা থেকে রবিবার দুপুর ১২টার দিকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ সময় ওই বাসা থেকে উদ্ধার হওয়া নিহত রোকেয়া বেগমের পাঁচ বছরের মেয়ে রাইসা পুলিশকে জানিয়েছে, তার মায়ের বান্ধবী তানিয়া ও কয়েকজন ছেলে তার মা ও ভাইকে হত্যা করেছে। মা ও ছেলে নিহত হওয়ার খবর পেয়ে সিআইডি ও পিবিআই’র দুটি দল ঘটনাস্থল থেকে বিভিন্ন ধরনের আলামত সংগ্রহের পাশাপাশি ওই বাসা থেকে একটি কম্পিউটার জব্দ করেছে।

নিহত রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন জানান, শনিবার সন্ধ্যার পর থেকে একাধিকবার তার বোনের মোবাইল ফোনে কল করেছেন। তিনি ফোন না ধরায় রবিবার সকাল সাড়ে ১০টায় তার বাসায় আসেন। এসে দেখেন বাসার পাশে স্থানীয়দের ভিড়। তারা তার ভাগ্নি রাইসার সঙ্গে কথা বলেছে।

রাইসা জানায়, তার মা ও ভাইকে মেরে ফেলা হয়েছে। ঘরের ভেতরে তাদের লাশ। কারা মেরেছে জানতে চাইলে সে জানায়, মায়ের বান্ধবী তানিয়া ও কয়েকজন ছেলে। এরপর পুলিশ তাকে উদ্ধার করে পাশের একটি বাসায় নিয়ে যায়। তিনি আরও জানান, সিলেট নগরের পাঠানটুলা এলাকায় রোকেয়ার একটি পার্লার রয়েছে।

তার স্বামী হেলাল আহমদ দীর্ঘদিন ধরে প্যারালাইসিসে আক্রান্ত হয়ে বিছানায়। তিনি আলাদাভাবে নগরের বারুতখানা এলাকায় থাকেন। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) আব্দুল ওয়াহাব জানান, পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে।

পুলিশ ধারণা করছে, যারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তারা এই বাসায় অনেক দিন ধরে যাতায়াত করত। একমাত্র জীবিত উদ্ধার হওয়া রাইসা নামের ৫ বছরের মেয়ে পুলিশকে কিছু তথ্য দিয়েছে। সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। রোকেয়া বেগমের ব্যবহৃত মোবাইল নাম্বার নিয়ে পুলিশ কাজ করে যাচ্ছে। উদ্ধারকৃত রাইসাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

(Visited 30 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here