কেন স্বপ্নজালে অভিনয় করলেন পরীমনি?

0
271

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের উদ্যোগে জনপ্রিয় চলচিত্র ‘মনপুরা’র পরিচালক গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবির প্রমোশনাল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ সোমবার (২ এপ্রিল) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে স্বপ্নজাল টিমের উপস্থিতে ছবির প্রমো প্রদর্শিত হয়। ছবির প্রমোশনাল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবিটির নায়িকা পরীমনি।

সেখানে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থিদের নানা প্রশ্ন ও কৌতুহলের জবাব দেন পরীমনি। এক শিক্ষার্থি জানতে চান কেন ‘স্বপ্নজাল’ ছবিটিতে অভিনয় করলেন পরী? এই ছবির বিশেষত্ব কী? জবাবে পরী বলেন, ‘ছবিটির নাম বেশ মজার। শুনেই আকর্ষণীয় মনে হয়েছে। এর চরিত্রটা অসাধারণ। আপনারা দেখলেই বুঝতে পারবেন।

হলে গিয়ে ছবিটি দেখতে আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি। অনুষ্ঠানে পরী ছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের চেয়ারম্যান জুনায়েদ আহমেদ হালিম, নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমসহ আরও অনেকেই।

অনুষ্ঠানের প্রশ্নোত্তর পর্বে শিক্ষার্থীরা গিয়াস উদ্দিন সেলিমকে সিনেমা নিয়ে তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানতে চাইলে তিনি বলেন, ‘এমন এক সময় ছিল যে সময় সিনেমার জনপ্রিয়তা ছিল।

এখন আবার সেই ধরণের জনপ্রিয়তা বৃদ্ধি করতে চাই। সেই লক্ষে ভবিষ্যতেও ভালো মানের সিনেমা নির্মাণ করতে চাই। তার পরবর্তী সিনেমা কি জানতে চাইলে তিনি বলেন, ‘আমার পরবর্তী ছবি হবে মুক্তিযুদ্ধ ভিত্তিক।

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here