রেকর্ড গড়ে সিরিজ জয় পাকিস্তানের

0
112

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাবর আজম ও হুসাইন তালাতের দারুণ ব্যাটিংয়ে টি-টোয়েন্টি নিজেদের সর্বোচ্চ রানের ইনিংসের পর বল হাতে জ্বলে উঠলেন পাকিস্তানের বোলাররাও।

দলের দুই বিভাগের এমন পারফর্মেন্সের উপর ভর করে শেষ পর্যন্ত করাচিতে ৮২ রানে জিতে ২-০ ব্যবধানে এগিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে পাকিস্তান।

করাচি ন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। ব্যক্তিগত ৬ রানে সাজঘরে ফিরে যান ওপেনার ফখর জামান। তবে দ্বিতীয় উইকেটে হুসাইন তালাতকে সঙ্গে নিয়ে ১১৯ রানের জুটি গড়েন বাবর আজম। সাজঘরে ফেরার আগে হুসাইন তালাতের ব্যাট থেকে আসে ৬৩ রান।

এরপরও দ্রুত বিদায় নেন আসিফ আলী। তবে একপাশ ধরে খেলে ৯৭ রানের অপরাজিত ইনিংস খেলেন বারব আজম। তার এমন দুর্দান্ত ইনিংসের উপর ভর করেই টি-টোয়েন্টিতে নিজেদের ইতিহাসে সর্বোচ্চ ২০৬ রান সংগ্রহ করে পাকিস্তান। শোয়েব মালিক ৭ বলে ১৭ রানে অপরাজিত থাকেন।

বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে এবারও ব্যর্থ হয় ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা। শুরুতেই বিদায় নেন আন্দ্রে ফ্লেচার। এরপর আমির-তালাতের বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। শেষ ৩২ রান তুলতে ৭ উইকেট হারালে শেষ পর্যন্ত ১২৩ রানেই থামে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস।

সর্বোচ্চ ৪০ রান আসে ওয়ালটনের ব্যাট থেকে। এছাড়া রামদিন ২১ রান করেন। পাকিস্তানের পক্ষে আমির নেন ৩ উইকেট। দুটি করে উইকেট নেন শাদাব খান ও হুসাইন তালাত।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here