অভিনেতা আহমেদ শরীফের ৩ মাসের জেল

0
172

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: চেক জালিয়াতির মামলায় ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে জনপ্রিয় খল অভিনেতা আহমেদ শরীফকে। কারাদণ্ডের পাশাপাশি তাকে এক লাখ ৬৭ হাজার টাকা জরিমানাও করেছেন আদালত।

ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক ইমান আলী শেখ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় অভিনেতা আহমেদ শরীফ পলাতক ছিলেন বলে জানিয়েছেন আদালতের পেশকার ইফতেখার হোসেন সোহাগ।

প্রসঙ্গত, এক লাখ ৬৭ হাজার টাকার চেক প্রতারণার অভিযোগে মোশারফ হোসেন সুমন নামের এক ব্যবসায়ী গত ৫ মার্চ মামলাটি দায়ের করেন। মামলার এজাহার থেকে জানা গেছে, আহমেদ শরীফের কাছে বাদী মোশারফ হোসেনের ১ লাখ ৬৭ হাজার টাকা পাওনা ছিল।

সেই টাকা পরিশোধের জন্য আহমেদ শরীফ তাকে ইস্টার্ন ব্যাংকের একটি চেক দেন। ওই টাকা তোলার জন্য তিনি দুই দফা ব্যাংকে জমা দিলেও সেটি প্রত্যাখ্যাত (বাউন্সড) হয়। এ বিষয়ে উপযুক্ত সমঝোতা না পেয়েই এই অভিনেতার বিরুদ্ধে মামলা করেন মোশাররফ হোসেন সুমন।

আহমেদ শরীফের সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি খোলা পাওয়া যায়। তবে কোনো সাড়া মেলেনি। তবে খোঁজ নিয়ে জানা যায়, শারীরিকভাবে অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি আহমেদ শরীফ।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here