ছাত্রলীগের জাতীয় সম্মেলন ১১ ও ১২ মে

0
123

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আগামী ১১ ও ১২ মে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এই ঘোষণা দেন ছাত্রলীগ নেতারা।

সকাল ১০ টা থেকে শুরু হওয়া সংবাদ সম্মেলন এখনও চলছে। এতে বক্তব্য রাখছেন সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারন সম্পাদক জাকির হোসেন।

তারা জানান, আগামী ১১ ও ১২ মে কেন্দ্রীয় ছাত্রলীগের ২৯তম সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন হবে আগামী ২৯ এপ্রিল। এরও আগে চলতি মাসের ২৪ তারিখে ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সম্মেলন এবং এর দু’দিন পরে (২৬ এপ্রিল) হবে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সম্মেলন।

বহু নাটকীয়তার অবসান ঘটিয়ে ছাত্রলীগ নেতারা অবশেষে তাদের ২৯তম সম্মেলনের তারিখ ঘোষণা করলেন। এর আগে গত ৩১ মার্চ ও ১ এপ্রিল ২৯তম সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু গত ৯ মার্চ হঠাৎ করেই সেই সম্মেলনের তারিখ বাতিলের ঘোষণা দেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

তাদের এই ঘোষণায় সংগঠনের নেতাকর্মীদের মনে সম্মেলন নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছিল। তখন ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদক সম্মেলনের তারিখ পরে জানানো হবে বলে সাংবাদিকদের জানান। এরই প্রেক্ষিতে আজকের সংবাদ সম্মেলন থেকে এই ঘোষনা দিলেন ছাত্রলীগের নেতারা।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here