জকিগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
158

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের জকিগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবাসহ ০৩ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

বৃহস্পতবিার রাত সাড়ে ৯টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকা অভিযান পরিচালনা করে।

অভিযানে সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন জকিগঞ্জ বাজারস্থ শাহজালাল মার্কেটের ২য় তলায় রিয়াদ রেস্টুরেন্টের ০২ নং ক্যাবিনের ভিতর থেকে তিনজন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯। গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম ও ঠিকানা যথাক্রমেঃ- ১।

খলন মিয়া (৪৫), পিতাঃ মৃত আব্দুল হক, গ্রাম-বিলেরবন, জকিগঞ্জ পৌরসভা, মোঃ জুয়েল (২২), পিতা-মোঃ আতাউর রহমান, গ্রাম-মদু দত্তর সদরপুর, জকিগঞ্জ পৌরসভা, হালিম আহমেদ (৩৫), পিতা-আব্দুর শুক্কুর, গ্রাম-মদু দত্তর সদরপুর, জকিগঞ্জ পৌরসভা সর্ব থানা-জকিগঞ্জ, জেলা-সিলেট।

তাদের নিকট থেকে ১৯৫ (একশত পঁচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রয়লব্দ নগদ টাকা ৩৩,৬৭৫/- উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অভিযুক্তরা দীর্ঘদিন যাবত সিলেট জেলার বিভিন্ন এলাকায় মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত অভিযুক্তদের সিলেট জেলার জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here