আব্দুল আলীম তুষারের বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ

0
534

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: কন্যা সন্তানের ‘বাবা’ হয়েছেন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার। এমন খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হচ্ছে।

Tanvir ahmed নামে সিলেট জেলা ছাত্রলীগের এক নেতার ফেসবুকে এমন খবরে তাকে অভিনন্দনও জানাচ্ছেন অনেকে। তবে তুষারের ফেসবুক অ্যাকাউন্ট ঘেটে এ সংক্রান্ত কোন তথ্য পাওয়া যায়নি।

ফারহানা ফয়সল নামে একজন নিজের ফেসবুকে নবজাতকের ছবি পোস্ট করে লিখেছেন, ‘my sister Tania tani আব্দুল আলীম তুষার blessed a baby girl (alhamdulillah)। এই সংবাদ ফেসবুকে শেয়ার করে তুষারকে অভিনন্দন জানিয়েছেন জেলা ছাত্রলীগ নেতা তানভীর আহমদ।

তিনি লিখেছেন, ‘Congratulations আব্দুল আলীম তুষার ভাই। গত বছরের ১২ জুলাই কেন্দ্রীয় ছাত্রলীগের এক সভায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি ও বিভিন্ন ইউনিট শাখার নেতৃত্বে যারা বর্তমানে বিবাহিত রয়েছেন, তাদের স্বেচ্ছায় পদত্যাগ করতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়েছিল।

সে সময় বলা হয় নির্ধারিত সময়ের মধ্যে তারা স্বেচ্ছায় পদত্যাগ না করলে কারো বিরুদ্ধে এ অভিযোগ পাওয়া গেলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। ছাত্রলীগের কমিটি থেকে বিবাহিতদের বিষয়ে দলীয় এরকম কঠোর মনোভাবের মধ্যে আব্দুল আলীম তুষারের বাবা হওয়ার খবর ফেসবুকে ছড়িয়ে পড়ায় সিলেটে আলোড়ন তৈরি হয়েছে।

এ বিষয়ে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, ‘বিষয়টি সত্য নয়।

এসব আমার বিরুদ্ধে চক্রান্ত। সামনে দলের সম্মেলন, এর আগে এরকম অপপ্রচার চালানোর উদ্দেশ্য হচ্ছে আমাকে রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য। অপপ্রচারকারীদের বিরুদ্ধে তিনি আইনী ব্যবস্থা নেবেন বলেও জানান। তানভীরের ফেসবুক আইাডর লিংক:- https://www.facebook.com/zokertanvir তথ্য সূত্র: deshdorpon.com ও নন্দিত সিলেট হলিবিডি।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here