এবার নগরীতে ধর্ষণের শিকার শিশু : লম্পট গৃহ শিক্ষক গ্রেফতার

0
617

সিলেটের সংবাদ ডটকম: সিলেটে মা-ছেলে হত্যা ও হবিগঞ্জের আলোচিত কিশোরী বিউটি ধর্ষণ ও হত্যার রেশ কাটতে না কাটতেই এবার ধর্ষণের শিকার ৮ বছরের শিশু।

সিলেট নগরীর এয়ারপোর্ট থানাধীন গোয়াবাড়ি জাহাঙ্গীরনগর এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটায় মাহিন মিয়া (২০) নামের এক প্রাইভেট শিক্ষক।

সে জাহাঙ্গীর নগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। লম্পট এই গৃহ শিক্ষককে শনিবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২ এপ্রিল) রাত ৮টায় ঘটনাটি ঘটলেও শনিবার (০৭ এপ্রিল) এয়ারপোর্ট থানায় অভিযোগ করেন শিশুটির বাবা।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ১ এপ্রিল থেকে মাহিনের কাছে প্রাইভেট পড়া শুরু করে শিশুটি। পরদিন ২ এপ্রিল রাত ৮টায় প্রাইভেট পড়তে গেলে মুখচাপা দিয়ে শিশুটিকে ধর্ষণ করে মাহিন। বর্তমানে শিশুটি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন।

শিশুটির বাবা বলেন, ঘটনার দিন তিনি কাজের সুবাদে কুমিল্লায় অবস্থান করছিলেন। তার মেয়ে ওই এলাকার একটি মাদরাসায় শিশু ওয়ানে পড়ে। ১ এপ্রিল থেকে শিশুটি মাহিনের বাসায় গিয়ে প্রাইভেট পড়া শুরু করে। ২ এপ্রিল পড়তে গেলে তার শিশু কন্যাকে মুখে চাপা দিয়ে ধর্ষণ করে মাহিন।

রক্তাক্ত অবস্থায় শিশুটি তার মায়ের কাছে কেঁদে কেঁদে ঘটনার বর্ণণা দেয়। শুক্রবার (৬ এপ্রিল) তিনি সিলেটে ফেরার পর মেয়েকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করেন। তিনি অভিযোগ করেন, শনিবার সন্ধ্যায় মামলা দায়ের করতে এয়ারপোর্ট থানায় আসেন তিনি।

এমন সময় বাসায় গিয়ে তার স্ত্রীকে মারধর করেন মাহিনের বাবা মোহাম্মদ আলী। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাসপাতালের ওসিসি’র তথ্যপ্রমাণসহ শিশুটির বাবার দেওয়া অভিযোগ পেয়ে মামলা নেওয়া হয়েছে। আসামিকে রাতে গ্রেফতার করা হয়েছে।

(Visited 13 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here