ফেসবুকে ভেরিফায়েড পূজা চেরি

0
43

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ঢাকাই ছবির হালের অভিনেত্রী পূজা চেরির কাছে একের পর এক সুখবর আসছে।

গেলো বছরে কলকাতার আদৃতের নায়িকা হয়ে রাজকীয়ভাবে চিত্রপাড়ায় অভিষেক ঘটে নূরজাহানখ্যাত এ নায়িকার।

ছবিটিতে বেশ প্রসংশিত হয়েছিলেন পূজা। বর্তমানে মুক্তির অপেক্ষায় তার অভিনীত ‘পোড়ামন-২’ ছবিটি। এদিকে বিশ্বব্যাপী জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বীকৃতি পেলেন ঢাকাই ছবির এ নায়িকা।

আজ রোববার সকালে তার অফিশিয়াল ফ্যানপেজটি ভেরিফায়েড হয়েছে। এখন পূজার অফিশিয়াল পেজে তার নামের পাশে নীল টিক চিহ্নটি দেখা যাচ্ছে। অফিশিয়াল পেজ ভেরিফায়েড হওয়ায় বেশ উচ্ছ্বসিত পূজা জানান, ‘এত অল্প সময়ের মধ্যে দর্শকরা আমাকে এত আপন করে নিয়েছেন আর ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি অভিভূত।

এ জন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। আশা করি তারা সবসময় এভাবেই আমাকে ভালোবাসবেন। পূজার অফিশিয়াল পেজটিতে বর্তমানে অনুসারী রয়েছে ৮৫ হাজারেরও বেশি। পেজের মাধ্যমে পূজা তার ভক্তদের সঙ্গে নিয়মিত সংযুক্ত থাকেন এবং কাজের প্রয়োজনীয় আপডেট জানান।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ‘নূরজাহান’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। এছাড়াও গেলো বছরে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়ামের বিপরীতে নায়িকা হিসেবে ‘পোড়ামন ২’ ছবির কাজ শেষ করেন। এখন ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এবারের পহেলা বৈশাখেই মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এছাড়াও সিয়ামের বিপরীতে আরও একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন খুব শীঘ্রই। ছবির নাম ‘দহন’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here