জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

0
172

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের জগন্নাথপুরে জমির পাঁকা ধান গরু দিয়ে খাওয়ানোকে কেন্দ্র করে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নুরুল হক (৫০) নিহত হয়েছেন।

এসময় আহত হয়েছেন নিহত নুরুল হকের ছেলে সাইফুল হক (২৮), আমিন মিয়া (১৮), মেয়ের জামাই গোলজার মিয়া (২৮), শরিফ উদ্দিন (২২)।

তাদেরকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানার সেকেন্ড অফিসার সাইফুল আলম জানান, কুবাজপুর নয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে। নিহত নুরুল হকের পরিবারের লোকজন জানান, কুবাজপুর নয়াপাড়া গ্রামের পাশে হাওরে নিহত নুরুল হকের জমির ধান তিন দিন আগে একই গ্রামের পাখি করের গরু ধান খেলে বিরোধের সৃষ্টি হয়।

আজ রবিবার নিহত নুরুল হক স্থানীয় শিবগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাখি কর, সুভাষ কর ও করুনা করের নেতৃত্বে ৮/১০জন মিলে নুরুল হকের ওপর হামলা চালায়। হামলাকারীরা নুরুল হককে শ্বাসরুদ্ধ করে অন্ডকোষ চেপে ধরার কারণে জ্ঞান হারিয়ে ফেলে।

এসময় হামলাকারীদের কবল থেকে নুরুল হককে রক্ষা করতে সাইফুল হক, আমিন মিয়া, গোলজার মিয়া ও শরিফ উদ্দিন এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়।

পরে এলাকার লোকজন ছুটে এসে আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নুরুল হককে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here