গোয়াইনঘাটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে জোড়া খুনের মামলার আসামীর মৃত্যু

0
205

সিলেটের সংবাদ ডটকম: হৃদরোগে আক্রান্ত হয়ে গোয়াইনঘাট উপজেলার সালুটিকর এলাকায় জোড়া খুনের মামলার আসামী আমির আলীর (৫৫) মৃত্যু হয়েছে।

বুধবার বেলা আড়াইটার দিকে উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের পাতলি গ্রামের মেয়ের বাড়িতে পালিয়ে থাকা অবস্থায় আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

আমীর আলী বহর গ্রামের লাল মিয়ার পুত্র। গোয়াইনঘাট থানার ওসি দেলওয়ার হোসেন জানান, হত্যাকান্ডের পর থেকে পালিয়ে ছিলেন আমির আলী। এ অবস্থায় বুধবার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, সালুটিকর বাজার মসজিদের দখলে থাকা স্থানে ড্রেন নির্মাণ নিয়ে গত ২৩ মার্চ সন্ধ্যায় বহর ও মিত্রিমহল গ্রামবাসীর মধ্যে বাদানুবাদ হয়। এর জের ধরে পরদিন সকালে দুই গ্রামবাসীর সংঘর্ষে মিত্রিমহল গ্রামের আব্দুল জলিলের পুত্র আলী আহমদ ওরফে মনাই (২৫) এবং একই গ্রামের আজিজুল ইসলামের পুত্র রুমেল আহমদ (৩০) গুলিবিদ্ধ হয়ে মারা যান।

এ ঘটনায় অন্তত অর্ধ শতাধিক লোক আহত হন। মিত্রিমহল গ্রামের আব্দুস সোবহান এবং বহর গ্রামের জামাল উদ্দিনের পক্ষের লোকজনের মধ্যে এ সংঘর্ষে ঘটনা ঘটে। এ ঘটনায় মিত্রি মহল গ্রামের আব্দুস সোবহান বাদী হয়ে গোয়াইনঘাট থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় এ পর্যন্ত ১০ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here