সুনামগঞ্জে স্কুল ছাত্রীকে যৌন হয়রানী : বখাটের ৬ মাসের জেল

0
210

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জে একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে যৌন হয়রানী করায় ভ্রাম্যমান আদালত বখাটেকে ৫ মাসের কারাদন্ড প্রদান করেন।

কারাদন্ড প্রাপ্ত যুবককের নাম, মাইনদ্দীন (২৫)। সে জেলার পৌর শহরের হাছননগরের আপ্তাবনগর মহল্লার গিয়াস উদ্দিনের ছেলে।

বুধবার (১১ এপ্রিল) রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারি কমিশনার (ভুমি) বিশ্বজিৎ দেব প্যানাল কোডের ৫০৯ ধারায় মাইনুদ্দিনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদানের রায় প্রদান করেন।

সদর মডেল থানার ওসি মো. সহীদুল্লাহ বখাটে মাইনুদ্দীনকে সাজা প্রদানের বিষয়টি বুধবার রাতে নিশ্চিত করেন। পুলিশ ও হয়রানীর শিকার স্কুল ছাত্রীর পরিবার জানান, পৌর শহরের হাছননগরের বাসা থেকে ১০ম শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রী প্রতিদিন শহরের বালিকা উচ্চ বিদ্যালয়ে আসা যাওয়ার পথে একই এলাকার মাইনুদ্দীন নানা ভাবে তাকে উওপ্ত ও যৌন হয়রানী করে আসছিলো।

বিষয়টি সদর মডেল থানায় অভিযোগ করা হলে বুধবার বেলা ৩টায় স্কুল ছাত্রী বাসায় ফেরার পথে মাইনুদ্দীন ফের রাস্তায় স্কুল ছাত্রীকে উওপ্ত ও যৌন হয়রানী করলে থানা পুলিশ তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করে।

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বুধবার রাতে বলেন, ইভটিজার, বখাটেপনা, মাদক ব্যবসা, চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রম, নারী ও শিশু নির্যাতনসহ যেকোন অপরাধীদের প্রতিহত করতে জেলা পুলিশ সার্বক্ষণিক তৎপর রয়েছে।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here