নিহত মাহিদের ছিনতাইকৃত মোবাইল করিম উল্লাহ থেকে উদ্ধার

0
618

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের দক্ষিণ সুরমায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হওয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাহিদ আল সালামের ব্যবহৃত স্যামস্যাং গ্যালাক্সি মোবাইল প্রযুক্তি সহায়তায় উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ এপ্রিল ) সিলেট মহানগর দক্ষিণের উপ পুশিশ কমিশনার জ্যোতির্ময় সরকারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে মোবাইলটি করিম উল্লাহ থেকে উদ্ধার করে পুলিশ।

তবে এসময় পুলিশ কাউকে আটক করেনি। এরআগেও পুলিশের এই কর্মকর্তা মাহিদ হত্যাকারীদের বিভিন্ন তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার করে ক্লুলেস মামলার রহস্য উদাঘটন করেন। নিহত মাহিদের মোবাইল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল।

তিনি বলেন- ছিনতাইকারীরা মাহিদের ব্যবহৃত মোবাইল সেট স্যামস্যাং গ্যালাক্সি করিম উল্লাহ মার্কেটের একটি দোকানে বিক্রি করে। পরে পুলিশ প্রযুক্তির সহায়তায় সেই মোবাইলটি উদ্ধার করে। প্রসঙ্গত: গত ২৫ মার্চ রাতে ঢাকা রওয়ানা হওয়ার পথে দক্ষিণ সুরমার কদমতলিতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুন হন মাহিদ আল সালাম। তিনি নগরের মদিনা মার্কেট এলাকার প্রয়াত অ্যাডভোকেট আব্দুস সালামের ছেলে।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here