দেশীদশের পহেলা বৈশাখের শাড়ীতে পায়ের উপর আল্লাহর নাম (ভিডিওসহ)

0
587

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: পহেলা বৈশাখ উপলক্ষ্যে শাড়িতে দেশীদশ এর একটি ব্রান্ড ডিজাইনকারী প্রতিষ্ঠান “বিবিয়ানা” পায়ের উপরে থাকা পাড়ে ‘আল্লাহু’ লিখে বাজারে ছেড়েছে।

আর এইটা যে ষড়যন্ত্র তাতো স্পষ্টভাবে বুঝা যাচ্ছে, আল্লাহ শব্দের দ্বিতীয় লামের উপর হিন্দুদের ত্রিশূল আঁকা।

খুব সুকৌশলে মহান আল্লাহ্‌ পাক উনার নাম কে অপবিত্র করতে এবং অবমাননা করতেই শাড়িটি বাজারে ছাড়া হয়েছে।  বলেন অভিযোগ পাওয়ার পর বগুড়াতে তাদের শো-রুমে সরেজমিনে আমরা যাই গিয়ে তাদের এই ব্যপারে জিজ্ঞেস করলে তারা ব্যাপারটা গুজব আর ধামাচাপা দেয়ার চেষ্টা করে।

পরে এক পর্যায়ে শাড়িতে “মহান আল্লাহ্‌ পাক” উনার নাম আছে স্বীকার করে। তারা বলেন “আমরা মহান আল্লাহ্‌ পাকের নাম খেয়াল করিনি এইটা ডিজাইনার মিস্টেক করছে। সরি এইটা ভুল হইছে ডিজাইনার থেকে। তারা শাড়ি ফেরত নিয়ে টাকা নেয়ার অফার করে কিন্তু কেন আল্লাহ্‌ নাম ব্যবহার করা হলো কেন এ ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেনি।

বগুড়া ছাড়াও দেশীদশ এর শো-রুম আছে:- লেভেল ৭, বসুন্ধরা সিটি শপিংমল ঢাকা। তেজগাঁও গুলশান লিংক রোড ঢাকা। বীর উত্তম, মীর সাখয়াত সড়ক- ঢাকা।

লেভেল ৫, আফমি প্লাজা চট্রগ্রাম। বীরবিক্রম ইয়ামিন কমপ্লেক্স কুমার পাড়া সিলেট। আপানারা কাছের যেকোন দেশীদশ শো-রুমের বিবিয়ানা প্যাভিলিয়ন এ গিয়ে শাড়িটি দেখতে পারেন। সুত্র:- http://як.net/bibiana-insulted-allah

(Visited 22 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here