স্ত্রীর মর্যাদার দাবিতে ভাইস চেয়ারম্যানের বাড়িতে অসৌজন্যমূলক আচরণ : এস আই নাজমা ক্লোজ

0
205
ছবি:- ইউটিউব থেকে সংগ্রহ

সিলেটের সংবাদ ডটকম: স্ত্রীর মর্যাদার দাবিতে রাজনগর উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আহমদের বাড়ি গিয়ে হাজির হন রাজনগর থানার এসআই নাজমা বেগম।

এরপর বাড়ির কেয়ার টেকারের সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হন এবং ঘরের মালামাল তছনছ করেন। এ অভিযোগে নাজমা বেগমকে মৌলভীবাজার পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

এ ঘটনায় উপজেলাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি প্রথমে গোপন থাকলেও শনিবার বিকাল নাগাদ রাজনগরে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। পরে রাজনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বিষয়টি মৌলভীবাজার পুলিশ সুপারকে জানালে তিনি নাজমাকে তাৎক্ষণিক ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করেন।

এদিকে এসআই নাজমা বেগম বলেন, আমি একটি মামলার তদন্ত কাজে ওই এলাকায় গিয়েছিলাম। আসার পথে ভাইস চেয়ারম্যানের বাড়িতে গিয়ে তাকে খোঁজ করেছি মাত্র। এর বেশি কিছু হয়নি। জানতে চাইলে ভাইস চেয়ারম্যান ফারুক আহমদ বলেন, নাজমা সম্পূর্ণ অন্যায়ভাবে আমার বাড়িতে গিয়ে মালামাল তছনছ এবং কেয়ারটেকারকে মারধর করেছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, নাজমাকে অসৌজন্যমূলক আচরণের দায়ে ক্লোজ করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০১৪ সালের মাঝামাঝি রাজনগর থানায় যোগদান করেন উপ-পরিদর্শক নাজমা বেগম।

প্রায় দুই বছর এখানে থাকাকালে বিভিন্ন বিষয়ে বিতর্কিত ভূমিকা রাখার কারণে আলোচিত-সমালোচিত হন। ট্রেনিং ও জুড়ি উপজেলায় ৩ মাস কাটিয়ে আবারও রাজনগর থানায় যোগদান করেন।

(Visited 13 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here