সিলেট ঈদগাহর ভিতর প্রেমিক-প্রেমিকার অশ্লীলতার দৃশ্য : সিলেট জুড়ে তোলপাড়

0
10777

সিলেটের সংবাদ এক্সক্লুসিভ: আামাদের সমাজ ব্যবস্থা আজ কোথায় এসে দাড়িয়েছে? একটু ভেবে দেখুন তো। বর্তমান প্রজন্মের তরুন-তরুনীরা প্রেম করার নামে এ কেমন অশ্লীলতার মেতে উঠেছে।

দেশের পার্কগুলো অবস্থা তো বলার অপেক্ষাই রাখে না। সেখানে ডেটিংয়ের নামে চলছে অশ্লীলতা। শুধু পার্ক নয় এমন অশ্লীলতা ছড়িয়ে পড়েছে ধর্মপ্রান মুসলিম জনতার পবিত্র স্হান ঈদগাহতে।

সম্প্রতি তেমন একটি ঘটনার সত্যতা মিলেছে এম মামুন আহমদ নামে একটি ফেসবুক পেইজে। যেখানে দেখা গেছে সিলেট শাহী ঈদগাহের ভিতর উন্মুক্ত জায়গায় তরুন-তরুনীরা কিভাবে নিজেদের নৈতিকতাকে বিসর্জন দিয়ে অনৈতিক কাজে লিপ্ত হচ্ছে।

অশ্লীলতার একটি বাস্তব ঘটনাচিত্র তিনি তুলে ধরেন তার ফেসবুকে। আর এ নিয়ে সিলেট জুড়ে তোলপাড় শুরু হয়েছে। সিলেট জনতা ঐক্য পরিষদের চেয়ারম্যান, এম মামুন আহমদের ফেসবুক পেইজে প্রেমিক-প্রেমিকার অশ্লীলতার দৃশ্য পোষ্ট করার পর পরই ফেসবুক জুড়ে বিভিন্ন মন্তব্য দেখা যায়। ১৫ এপ্রিল মামুন আহমদ এমনই এক ছবি তার ফেসবুকে আপলোড করে তিনি লিখেন:-

ঐতিহাসিক শাহী ঈদগাহে, প্রেমিক প্রেমিকার স্থান হতে পারেনা। এম, মামুন আহমদ চেয়ারম্যান সিলেট জনতা ঐক্য পরিষদ সিলেট। নগরীর শাহী ঈদগাহে সিলেটের সকল ধর্মপ্রান মুসলমান প্রতি বছর দুইটি ঈদের নামাজ আদায় করেন, কিন্তু ইদানীং লক্ষ্য করা যাচ্ছে এই পবিত্র স্থানে কিছু বহিরাগত ছেলে মেয়েরা প্রেমিক প্রেমিকার মিলন মেলার স্থান হিসেবে পরিনত করার কাজে লিপ্ত।

যা সিলেটবাসীর জন্য সত্যিকার অর্থে দুঃখজনক, তাই উপমহাদেশের এই সুন্দর্য আকর্ষনীয় ও পবিত্র শাহী ঈদগাহে পবিত্রতা রক্ষার্তে সিলেটের প্রশাসন ও জনপ্রতিনিধীকে এগিয়ে আসার জন্য আহবান জানানো হয়, নতুবা সিলেট জনতা ঐক্য পরিষদ সিলেটের ধর্মপ্রান মুসলিম জনতা কে নিয়েএদের বিরুদ্ধে আন্দোলন করতে বাধ্য হবে এম,মামুন, আহমদ, চেয়ারম্যান সিলেট জনতা ঐক্য পরিষদ সিলেট,

মামুনের এমন পোষ্ট দেয়ার পর সিলেটের বিভিন্ন লোকজন বিভিন্নভাবে মন্তব্য করছেন। কেউ কেউ বলছেন ওদের ধরে পুলিশে দেয়ার জন্য, কেউ আবার বলছেন, ওদের লজ্জা যদি নাহিবা থাকে কাপড় পইরা খামোখা কাপড়ের মান কেনো নষ্ট করে ছি:ছি:সহ অসংখ্য মন্তব্য।

মামুন আহমদের ফেসবুক পেইজ লিংক:- https://www.facebook.com/mmamun.ahmed.5?hc_ref=ARRvmND6q3PkegutljzwB05b8o2qmsXcBppoZ9LySGasCCWDv5yBsbVGwjkv03fMK54

(Visited 204 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here