অবশেষে টনক নড়ল শাহী ঈদগাহ এলাকাবাসীর

0
1852

সিলেটের সংবাদ ডটকম: শেষ পর্যন্ত টনক নড়েছে সিলেট শাহী ঈদগাহ এলাকাবাসীর।

এলাকাবাসীর উদ্দ্যোগে ঈদগাহ এলাকাতে নারীদের প্রবেশ নিষেধ ও শাহী ঈদগাহ’র পবিত্রতা রক্ষা করুন সম্বলিত বোর্ড ও ব্যানার ঈদগাহের চার পাশে লাগিয়ে জনগনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

বুধবার সরেজমিনে সিলেট শাহী ঈদগাহের চার পাশে দেখা যায় এ ধরনের ব্যানার ও ছোট ছোট বোর্ড।

তবে এলাকাবসীর অনেকে বলছেন, বোর্ড ও ব্যানার লাগানো হলো, তবে সিলেটবাসী তথা সারাদেশ প্রেমিক প্রেমিকার অশ্লীল দৃশ্য দেখার পর। যদি এ কাজ আগে করা হতো, তাহলে আমাদের এ লজ্জা পেতে হতোনা।

এদিকে শাহী ঈদগাহ কমিটির পক্ষ থেকে কোন ধরনের পদক্ষেপ গ্রহনের খবর পাওয়া যায়নি। উল্লেখ্য, পহেলা বৈশাখের দিন সিলেট শাহী ঈদগাহের ভিতর প্রেমিক প্রেমিকার অশ্লীলতার একটি বাস্তব ঘটনাচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে সিলেট জুড়ে তোলপাড় শুরু হয়।

আর এ নিয়ে সিলেটের সংবাদ ডটকমে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। উক্ত প্রতিবেদন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মন্তব্যের পরিপ্রেক্ষিতে শাহী ঈদগাহ এলাকাবাসী কয়েকজন যুবক এমন উদ্দ্যোগ গ্রহন করে বলে জানা যায়।

তবে শাহী ঈদগাহের ভিতর প্রেমিক প্রেমিকার অশ্লীল দৃশ্য নিয়ে সর্ব প্রথম প্রতিবাদি হয়ে উঠেন সিলেট জনতা ঐক্য পরিষদের চেয়ারম্যান এম,মামুন আহমদ। তিনি তার স্ব-উদ্দ্যোগে এসব অনৈতিক কর্ম কান্ডের প্রতিবাদ করে নিজের ফেসবুক আইডিতে একটি পোষ্ট শেয়ার করেন। এরপর ঘটনাটি সিলেট শহরে চাউর হয়ে যায়।

(Visited 20 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here